গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

অভিনয়ের জন্য শরীর দেখাতে পারব না! ছোট পোশাক পরা নিয়ে সোজা জবাব ‘যমুনা ঢাকি’ অভিনেত্রী শ্বেতার

ছোটপর্দায় জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। ‘তুমি রবে নীরবে’ থেকে ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। তবে এবার সেই শ্বেতা সুপারস্টার দেবের নায়িকা। দেবের আগামী ছবি ‘প্রজাপতি’তে তাঁর বিপরীতে দেখা যাবে ছোটপর্দার যমুনাকে। আগামী ৬ জুলাই থেকে শুরু হবে সেই ছবির শ্যুটিং। সম্প্রতি এক নামী সংবাদমাধ্যমে আলাপচারিতার সময় নিজের আগামী ছবি থেকে শুরু করে কোনও ছবিতে ছোট পোশাক না পরার ‘নিয়ম’- সব নিয়ে মুখ খুলেছেন শ্বেতা।

‘প্রজাপতি’ (Prajapoti) ছবিতে বাবা-ছেলের গল্প দেখানো হবে। দেবের বাবার চরিত্রে অভিনয় করবেন মিঠুন। পাশাপাশি এই ছবির হাত ধরেই দীর্ঘ ৪৬ বছর পর প্রত্যাবর্তন হচ্ছে মিঠুন চক্রবর্তী-মমতা শঙ্কর জুটির। এমন ছবিতে নায়িকা হিসেবে কতটা নজর কাড়তে পারবেন শ্বেতা? নায়িকার কথায়, বাবা-ছেলের গল্প হলেও, নায়িকার  ভূমিকাও এখানে বেশ গুরুত্বপূর্ণ। সেই কারণেই রাজি হয়েছেন।

Shweta Bhattacharya

ছোট পর্দা থেকে বেরিয়ে বড় পর্দায় পা রাখার জন্য মুখিয়ে রয়েছেন শ্বেতা। সঙ্গে থাকবেন এক ঝাঁক তারকা। শ্বেতার জানান, মমতা শঙ্করের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা তাঁর রয়েছে। এর আগে একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। তবে মুখিয়ে রয়েছেন ‘সুপারস্টার’ দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে কাজ করার জন্য।

তবে মিঠুনের নায়িকা না হতে পারার অল্প দুঃখ কি শ্বেতার রয়েছে? নায়িকার মতে, ‘মিঠুন চক্রবর্তীর নায়িকা হওয়ার যোগ্যতা বা বয়স কোনটাই তাঁর নেই। সেই কারণে আফসোসও নেই’। তবে দেবের সঙ্গে ছবিতে বিয়ে হলে মিঠুন তো তাঁর শ্বশুরমশাই হবেন। তাই সেটাও কম নয় বলেই মত ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের যমুনার।

Shweta Bhattacharya

সাক্ষাৎকারের সময় শ্বেতাকে তাঁর ছোট পোশাক এবং হাতাকাটা জামা না পরা এবং ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করার বিষয়টিও জিজ্ঞেস করা হয়। যা শোনামাত্রই সোজাসাপ্টাভাবে নায়িকা বলেন, ‘পর্দায় নায়িকাকে  হট প্যান্ট পরতে হবে, এটা আমি মানি না। যে পোশাক পরে আমি স্বচ্ছন্দ না, সেটা পরে ভালো করে অভিনয় করব কী কর? সারাক্ষণ মাথায় ঘুরবে ফাঁক দিয়ে হয়তো আমার শরীর দেখা যাচ্ছে’। শ্বেতার সংযোজন, ‘দর্শকরা আমার অভিনয় দেখতে প্রেক্ষাগৃহে আসবেন, নাকি সাজপোশাক! আমার মনে হয়, দর্শকরা পোশাকের থেকেও বেশি অভিনয়কেই গুরুত্ব দেন’।

Related Articles

Back to top button