ছবিবিনোদনভাইরালভিডিওসিনেমা

এখন থেকেই সেলিব্রিটি শুভশ্রী পুত্র! শার্ট পরেই একরত্তি ইউভানের স্টাইল দেখে কুপোকাত নেটিজেনরা

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় ষ্টার কিডদের মধ্যে প্রায়শই শিরোনামে থাকেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) একরত্তি ছেলে  ইউভান। (Yuvaan)। ছোট থেকেই স্টার সে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছেও একেবারে  নয়নের মণি সে।
তাই এই বয়েসেই জনপ্রিয়তার দিক থেক নিজের বাবা-মাকেও  ছাপিয়ে গিয়েছে এই খুদে তারকা।

এমনিতে রাজ এবং শুভশ্রী দুজনেই নিজেদের ব্যস্ত শিডিউলের মধ্যেও বেশ নিয়ম করেই সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকেন। তবে শট ব্যস্ততার মধ্যেও কিন্তু নিজেদের পুচকে ছেলের সাথে সময় কাটাতে ভোলেন না রাজ শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তারা শেয়ার করে থাকেন নিজেদের জীবনের নানান টুকরো ছবি। তার মধ্যে মাজেমধ্যেই  ভাইরাল (Viral) হয় একরত্তি ইউভানের নানান মিষ্টি ছবি এবং ভিডিও।

রাজ চক্রবর্তী,Raj Chakraborty,শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,ইউভান,Yuvaan,Viral,ভাইরাল,Social Media,সোশ্যাল মিডিয়া

সেই ছবির কমেন্ট সেকশন ভরে যায় অসংখ্য অনুরাগীদের ভালোবাসা আর আদরে। প্রসঙ্গত রাজ শুভশ্রী দুজনেই জগন্নাথ দেবের দারুন ভক্ত। তাই কিছুদিন আগে নিজেদের বাড়িতেই জগন্নাথ দেবের (Jaganath Dev) স্নানযাত্রার আয়োজন করেছিলেন । সেই উপলক্ষ্যেই রাজশ্রীর বাড়িতে হয়েছিল জগন্নাথ দেবের স্নানযাত্রার অনুষ্ঠান।


সেখানেই দেখা গিয়েছিল ঠাকুরভক্ত ইউভান কখনও দু হাতে শাঁখ বাজাচ্ছে, তো কখনও কীর্তনের তালে তালে নেচে উঠছে,আবার কখনো সাষ্টাঙ্গে প্রণাম করছে। সম্ভবত সেই সময়েই ইউভানের একটি মজার ভিডিও করে  রেখেছিলেন রাজ।  সেই ভিডিও গতকাল তিনি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে পুজোর ঘন্টাধ্বনির মাঝেই বাবা রাজ চক্রবর্তী তার নাম জিজ্ঞেস করে আদো আদো গলায় সে জানায় ‘গুড্ডু’।

রাজ চক্রবর্তী,Raj Chakraborty,শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,ইউভান,Yuvaan,Viral,ভাইরাল,Social Media,সোশ্যাল মিডিয়া

পুচকে ইউভানের এই নাম বলার স্টাইল শুনেই হেসে কুটোপাটি খাচ্ছেন বাবা রাজ। এদিন ছোট্ট এউভানের পরনে ছিল সাদা  ধুতি-পাঞ্জাবি। এ তো গেলো বাবার কথা। পাশাপাশি গতকালই একরত্তি ইউভানকে মনের মতো করে জিন্স আর শার্ট পরিয়ে সাজিয়ে তুলেছিলেন শুভশ্রী ।এই বয়সেই একরত্তি ইউভানের স্টাইল দেখে তো  কুপোকাত নেটিজেনরা। এখন থেকেই পুচকে ইউভানের কেটে দেখে চোখ পারছেন না নেটিজেনরা।

Related Articles

Back to top button