বিনোদনভিডিও

মা দুর্গা হয়েও পিছু ছাড়ছেনা কটাক্ষ ! ‘মোটা’ বিফলে ফের ট্রোলড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

পুজোর আর বেশি দেরি নেই। ইতিমধ্যেই বাতাসে ভাসছে পুজোর গন্ধ। আর রাজ্যের হোক প্রবাসী সমস্ত বাঙালিদের কাছেই পুজোর শুরুটা হয় মহালয়ার (Mohaloya) সকালে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের মনোমুগ্ধকর চন্ডীপাঠ শুনে। দেবীপক্ষের আগমনের শুরুতে যুগ যুগ ধরে রেডিওতে চন্ডীপাঠ শোনার পাশাপাশি ঘুম,ঘুম চোখে আড়ামোড়া ভাঙতে ভাঙতে টিভিতে মহালয়া দেখতেও বসে যান বাড়ির সকলে। বলা হয় ওই দিনেই কৈলাস থেকে সপরিবারে মর্ত্যের উদ্দেশ্যে রওনা দেন মা দুর্গা (Maa Durga)।

আর তাই দুয়ারে দুগ্গা আসার অনেক আগে থেকেই শুরু হয়ে যায় তাঁকে স্বাগত জানানোর এলাহী আয়োজন। পুজোকে কেন্দ্র করে বিশেষ করে মহালয়ার সকাল থেকেই সাধারণ মানুষের জন্য থাকে বিনোদনের একাধিক আয়োজন। যার মধ্যে অন্যতম হল মা দুর্গার অসুর দমনের কাহিনী। এই মহালয়ায় দুর্গা সাজা নিয়ে বাংলার একাধিক জনপ্রিয় চ্যানেল গুলির মধ্যেও দেখা যায় জোরদার টক্কর।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল এবছর জি বাংলার মহালয়ায় দুর্গা হতে চলেছেন টলিউডের সুন্দরী নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। জল্পনাকে সত্যি করেই গতকাল সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিশিয়াল পেজ থেকে আসন্ন মহালয়ার এক ঝলক ভিডিও শেয়ার করা হয়েছে। শুভশ্রী আগেও একাধিকবার দুর্গা সাজলেও ইউভানের মা হওয়ার পর এই প্রথম দুর্গা সাজবেন তিনি।

এবছর জি বাংলার মহালয়ার থিম হল নানারুপে মহামায়া। আর ৪০ সেকেন্ডের এই ভিডিয়োতে শুভশ্রীকে লাল পাড় সাদা শাড়ি পরে মা দুর্গার স্নিগ্ধ রুপে দেখা গেছে। এই ভিডিও দেখে ইমন, শ্রুতি দাস, শ্রীমা ভট্টাচার্য, স্বস্তিকা দত্তের মতো সেলিব্রেটিরা শুভেচ্ছা জানালেও। কমেন্ট বক্সে চোখে পড়েছে নেটিজেনদের ব্যঙ্গ বিদ্রূপও। এমনিতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়া অভিনেত্রীদের কাছে এখন কার্যত জলভাতে পরিণত হয়েছে।

 

মা হওয়ার পর মেয়েদের শারীরিক গঠনে পরিবর্তন আসা ভীষণই স্বাভাবিক এবং বিজ্ঞানসম্মত একটি বিষয়। ব্যাতিক্রম নন শুভশ্রীও।আর তাতেই আপত্তি নেটিজেনদের একাংশের। এদিন শুভশ্রীর মহালয়ার ভিডিও দেখে একজন কমেন্ট করেছেন ‘মহিষাসুরমর্দিনীতে তো স্পিড ডান্স থাকবে, এই মোটা শরীর নিয়ে উনি সেটা কীভাবে করেন সেটাই দেখার। ‘ আবার কেউ লিখেছেন ‘এই সব ভন্ড দুর্গার ন্যাকামোর জন্যই মহালয়া দেখা ছেড়ে দিয়েছি। ‘ আবার কেউ সাফ জানিয়েছেন ‘একদম ভালো লাগছে না। ‘

Related Articles

Back to top button