বয়সের হাফ সেঞ্চুরি হলেও মারকাটারি ফিগার! শাহরুখ পত্নী গৌরীর বোল্ড ছবিতে ছারখার নেটপাড়া


বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan)। দেশ থেকে বিদেশ হাজারো মহিলা যার একটুকরো হাসির জন্য পাগল সেই শাহরুখ খান কার জন্য পাগল? এই প্রশ্নের উত্তর খুবই সোজা। কারণ বহুদিন আগেই গৌরী খানকে (Gauri Khan) বিয়ে করেছেন বলিউড সুপারষ্টার শাহরুখ খান। নব্বইর দশকেই ১৯৯১ সালের ২৫ শে অক্টবর গৌরী খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ খান।

Shahrukh Khan Gauri Khan

 

এবছর তিরিশ বছর হবে তাদের বিবাহ জীবনের। বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে একেবারে টপ তালিকায় থাকেন শাহরুখ খান ও গৌরী খান। স্বামী বলিউডের টপ অভিনেতা হলেও গৌরী কিন্তু অভিনেত্রী নন। তবে অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম যান না গৌরী। তাকে দেখে এখনো ভিরমি খেতে পারে আচ্ছা আচ্ছা পুরুষেরা।

Gauri Khan

মূলত ইন্টিরিযার ডিজাইনার হিসাবে বেশ বিখ্যাত গৌরী খান। বলিউডের বহু সেলেব্রিটিদের বাড়ির ইন্টিরিয়ার ডিজাইন করেছেন তিনি। গতবছর অক্টোবর মাসে বয়সের হাফ সেঞ্চুরি করে ৫০এ পা দিয়েছেন গৌরী খান। তবে তাকে দেখে কিন্তু সেটা বোঝা প্রায় অসম্ভব। নিজেকে এই বয়সেই একেবারে ফিট রেখেছেন গৌরী। সম্প্রতি একটি ম্যাগাজিনের কভার ফটোর জন্য ফটোশুট করে তাক লাগিয়ে দিয়েছেন শাহরুখ পত্নী।

Gauri Khan

পিকক ম্যাগাজিনের ফটোশুটে একেবারে বোল্ড লুকে হাজির হয়েছেন গৌরী খান। ম্যাগাজিনের মার্চ মাসের এডিশনে ডিজিটাল কভারে বাঘছাল ডিজাইনের পোশাকের মধ্যে দিয়ে যেন বেরিয়ে আসছে উরু। সাথে পোশাকের ফাঁক দিয়ে উন্মুক্ত হতে দেখা যাচ্ছ ক্লিভেজ। ছবিটি শেয়ার হওয়ার পর থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর এই ছবি দিয়েই গৌরী খান প্রমাণ করে দিলেন বয়স শুধুই সংখ্যা মাত্র। নাহলে ৫০ বছরেও কেউঁ এমন রূপ যৌবনে ভরা থাকতে পারে!

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

ম্যাগাজিনে একটি সাক্ষাৎকার দিয়েছেন গৌরী। সেখানে তিনি বলেছেন, দিল্লির লেডি শ্রী র্যাম কলেজ থেকে ইতিহাসে স্নাতক পড়েছেন তিনি। এরপর ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্স করেন। তাই ইন্টেরিয়ার ডিজাইন ও ফ্যাশন সন্মন্ধে বেশ ভালোই ধারণা রয়েছে তাঁর। আসলে ছোট থেকেই নানা ধরণের শিল্পকলা মুগ্ধ করতে তাকে।


Like it? Share with your friends!

667
667 points