ছবিবিনোদনভিডিও

মেরে দাঁত ভেঙেই দিয়েছিল দাদা! তাকেই দাদাগিরির মঞ্চে ভাইফোঁটা দিলেন শ্রুতি, জিতলেন ট্রফিও

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল দাদাগিরি। সকলের প্রিয় দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঞ্চালনায় এই শো দিনে দিনে জনপ্রিয়তার শিখরে গিয়ে পৌঁছেছে। বাঙালির কাছে সৌরভ গাঙ্গুলী মানেই একরাশ আবেগ।২২ গজের ময়দান হোক কিংবা টিভির পর্দা, মহারাজের উপস্থিতি মানেই ম্যাজিক মুমেন্ট। প্রতি সপ্তাহের শেষেই নাচে-গানে, আড্ডায়-গল্পে দাদাগিরির মঞ্চ মাতিয়ে মাতিয়ে রাখেন বিশিষ্ট অতিথিরা।

আর সপ্তাহের শেষে গতকাল ছিল বাঙালির অন্যতম প্রিয় উৎসব ভাইফোঁটা। আর এই বিশেষ দিনে গতকাল দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিলেন টেলিভিশনের মিষ্টি নায়িকা শ্রুতি দাস (Shruti Das)। অভিনেত্রীর সাথেই ছিলেন তার মাসতুতো দাদা রাহুল ঘাটা (Rahul Ghata)। কর্মসূত্রে তারা আলাদা শহরে থাকেন।এবার দাদাগিরির দৌলতে দীর্ঘদিন পর নিজের দাদাকে কাছে পেয়ে দারুণ উচ্ছসিত অভিনেত্রী।আর ভাইবোন মানেই প্রত্যকের জীবনে থাকে ভালোবাসা, খুনসুটি, আর হাসি, মজায় ভরা ছোটোবেলার নানান নস্টালজিয়া।

এদিন দাদাগিরির মঞ্চে এসে নিজের দাদার সাথেও ছোটো বেলায় ঘটে যাওয়া এক মজার ঘটনা শেয়ার করেছিলেন অভিনেত্রী । এদিন শ্রুতি জানান, একবার ছোটো বেলায় ওয়ার্ল্ড কাপ ফাইনাল দেখতে বসে তার দাদা ছক্কা মারার এক্সাইটমেন্টে তার থুতনি সজোরে ঘুষি কষিয়ে দিয়েছিলেন।

যার স্মৃতিচিহ্ন আজও বয়ে বেড়াতে হচ্ছে অভিনেত্রীকে। এমনকি এটি জীবনভর তার সঙ্গেই থাকবে আজীবন।শ্রুতি জানান তার দাদার দেওয়া ভালোবাসার চিহ্নটা হল তার সামনের দাঁত। যেটা ঘুষির আঘাতে একটার ওপর আর একটা উঠে এসেছে। শ্রুতির এই মজার ঘটনা শুনে মহারাজও মজা করেই বলেই এই দাঁতের কারণেই তাকে জি বাংলা অভিনয়ে নিয়েছিল।

দাদার মুখে একথা শুনে বেজায় খুশু হয়ে যান শ্রুতি। তবে অভিনেত্রীর হাসির, কারণ শুধুমাত্র এটিই নয়। সেইসাথে রয়েছে দাদাগিরি জেতার আনন্দও। আর সেই আনন্দের চোটেই সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি আপলোড করার পাশাপাশি দাদাগিরির ট্রফি হাতে ফেসবুকের ডিপিও পাল্টে ফেলেছেন শ্রুতি।

Related Articles

Back to top button