বিনোদনসিরিয়াল

হ্যাঁ সগৌরবে ভালোবাসি! পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে প্রেম নিয়ে অকপট শ্রুতি দাস

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নতুন মুখ ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন ওরফে শ্রুতি দাস। প্রথম ধারাবাহিকেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি নায়িকা। প্রায়শই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি।

টেলি-পাড়ায় নায়িকা পরিচালকদের প্রেমের উদাহরণ অজস্র রয়েছে। সেইরকমই এখন ইন্ড্রাস্ট্রির সবচেয়ে চর্চিত জুটি হল নয়ন ওরফে শ্রুতি এবং ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার।

ত্রিনয়নীর শ্যুটিং সেটেই পরিচালক স্বর্ণেন্দুর প্রেমে পড়েন কাটোয়ার মেয়ে শ্রুতি। ১৪ বছরের বড় পরিচালককে নিজেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন শ্রুতি,প্রথমে পরিচালক তাকে বিশেষ পাত্তা দেননি। কিন্ত, কথায় আছে না ‘পিরিতি কাঁঠালের আঠা লাগলে পড়ে ছাড়েনা’। প্রথমে অস্বীকার করলেও শেষমেশ নয়নই হয়ে ওঠে পরিচালকের নয়নের মণি।

আজ নিজেদের প্রেমের কথা অকপটে স্বীকার করলেন অভিনেত্রী শ্রুতি দাস। শেয়ার করলেন ‘ত্রিনয়ণী’র সেটে তোলা তাদের প্রথম ছবি। সেখান থেকেই প্রেমের যাত্রা শুরু হয়েছিল তাদের।

নিজেদের প্রথম ছবি শেয়ার করে অভিনেত্রী লিখলেন, “ত্রীনয়নীর শুরুর দিকে আমাদের প্রথম ছবি। খুব একটা কিছু বলার নেই, বলার দরকারও নেই। সবটাই একটা কঠিন যাত্রাপথ। তবে পথ কঠিন ছিল বলেই আজ স্মৃতিরোমন্থন করতে অদ্ভুত জোর পাচ্ছি। সেদিন কিন্তু শ্রদ্ধা আর কর্তব্যবোধ ছাড়া কিছুই ছিলনা। একসাথে হাত ধরে সারাজীবন কাটিয়ে দেওয়ার স্বপ্নও ছিলনা। কিন্তু যে স্বপ্ন তখনও ছিল, আজও আছে এবং থেকে যাবে তা হল তোমার সর্বশ্রেষ্ঠ ছাত্রী হয়ে থাকার।” লম্বা পোস্ট লিখে শেষে অকপটেই পরিচালক বাবুকে মেনশন করে অভিনেত্রী লেখেন,হ্যাঁ সগৌরবে ভালোবাসি।

Related Articles

Back to top button