বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সদ্য বিয়ে হয়েছে নোয়া-কিয়ানের, এবার দ্বিতীয়বার শুভদৃষ্টিতে মাতলেন শ্রুতি

বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় নতুন মুখ ‘দেশের মাটি (Desher Mati)’ সিরিয়ালের অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা আর মডেলিংয়ের স্বপ্ন নিয়ে। আর সেই থেকেই প্রথম অডিশন দেওয়া। প্রথম অডিশনেই ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মুখ্য চরিত্রে সিলেক্টেড হয়ে যান শ্রুতি। এরপর আরকি, সিরিয়ালেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়ে নেন এই টেলি নায়িকা। বর্তমানে স্টারজলাশার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয়ের কারণে টলিপাড়ায় বেশ জনপ্রিয় শ্রুতি।

Shruti Das শ্রুতি দাস

সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলার অভিনেত্রী। মাত্র কিছুদিনের মধ্যেই দেড় লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী, যা দর্শকদের দারুন পছন্দ। যদিও ত্রিনয়নী সিরিয়াল চলাকালীন দর্শকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল শ্রুতিকে। তবে সে সবে মোতে ধ্যান দেননি অভিনেত্রী, বরং জবাবে মুখে ঝামা ঘষে দিয়েছিলেন। বর্তমানে সিরিয়ালের নোয়া আর কিয়ানের জুটি কিন্তু বেশ মনে ধরেছে দর্শকদের।

সিরিয়ালে হাজারো বাধা বিপত্তি পেরিয়ে বিয়ে হয়েছে নোয়া আর কিয়ানের। রিল লাইফের বিয়ের একাধিক ছবি অভিনেত্রী নিজেই শেয়ার করেছিলেন। যা সোশ্যাল মিডিয়ার দৌলতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। আসলে জনপ্রিয়তা বেড়ে চলেছে অভিনেত্রীর। তাই তো বিয়ের গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের একাধিক ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Desher Mati Serial Noa Kian Wedding photo

সম্প্রতি আবারো একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে বিয়ের পর ফের রোমান্টিক মুহূর্তে দেখতে পাওয়া যাচ্ছে রিল লাইফের নোয়া ও কিয়ানকে। একেবারে নববধূর সাজে সেজে ম্যাচিং ড্রেস পরে দেখা গিয়েছে দুজনকেই। নোয়ার পরনে ছিল সুন্দর একটি শাড়ী আর সাথে গা ভর্তি গয়না। অন্যদিকে কিয়ানের পরনে রয়েছে ম্যাচিং পাঞ্জাবি। ভিডিওটির ব্যাকগ্রউন্ডে রয়েছে রোমান্টিক হিন্দি গান।

Shruti Das

ভিডিও দেখে বোঝাই যাচ্ছে একেঅপরের থেকে চোখ সরাতে পারছে না কেউ। তাই তো নোয়া উঠে যেতে চাইলে কিয়ান তাকে কাছে টেনে নেয়। এরপর বিয়ের পর লাজুক চোখে যেন বিয়ের পর দ্বিতীয় শুভদৃষ্টিতে মেতে ওঠে নোয়া আর কিয়ান। এমন সুন্দর রোমান্টিক একটি ভিডিও কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ভিডিওতে লাইক প্রায় ৭ হাজার ছুঁই ছুঁই।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button