বিনোদনভিডিওসিরিয়াল

কোনও ভালবাসাই পাপ নয়! সমলিঙ্গের দুজন মানুষের সম্পর্কের যন্ত্রণা নিয়ে সোচ্চার শ্রুতি দাস

বরাবরই স্রোতের বিপরীতে হাঁটাই অভ্যাস জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das)। মাত্র অল্প কয়েকদিনের অভিনয় জীবনে নানা কারণে বিতর্কে জড়িয়ে শিরোনামে এসেছেন অভিনেত্রী। তা সে অভিনেত্রীর গায়ের রঙ হোক কিংবা অসম বয়সী পরিচালক তথা প্রেমিক স্বর্ণেন্দুর সাথে সম্পর্ক। যদি বরাবরই কোনও কিছুরই তোয়াক্কা না করে নিজের শর্তে নিজের জীবনটাকে চুটিয়ে উপভোগ করেছেন শ্রুতি।

কোনও ভালবাসাই পাপ নয়! এই বিশ্বাস থেকেই সমলিঙ্গে ভালবেসে যে মশগুল প্রতি মুহূর্তে এক অসহ্য যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন তাদেরকেই কুর্নিশ জানাতেই  এক অভিনব প্রয়াস নিয়ে ক্যামেরায় ধরা দিলেন ছোটপর্দার অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রুতি। ভরা বর্ষাতেই তৈরী করলেন বসন্তের আবহ। তবে এবার চমক রয়েছে অভিনেত্রীর ভালোবাসার মানুষটির মধ্যেই।

শ্রুতি দাস Shruti Das দেশের মাটি

রিয়েল নয়  শ্রুতির এই গল্প হল রীল লাইফের। আর এবার শ্রুতির গল্পের নায়ক নয় বরং নায়িকা হয়েছেন একজন মেয়ে,তিনি যালেন সোশ্যাল মিডিয়ার অন্যতম পরিচিত মুখ অনুস্মিতা দত্ত (Anushmita Dutta)। হ্যাঁ দুজন নারীর একে অপরের প্রতি ভালোবাসাও  যে কত সুন্দর হতে পারে এদিন সেই বার্তাই  দিতে দেখা গেল অভিনেত্রী শ্রুতি দাসকে।

এদিন ‘জরা জরা’ গানের তালে অনুস্মিতা আর শ্রুতির ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে শ্রুতি কখনও তার সঙ্গিনির খোলা চুলে বিলি কাটছেন, আবার কখনও সোহাগ করছেন,পথ চলছেন পাশাপাশি। এছাড়া এদিন সমকামী ছেলে মেয়েদের পরিবারের উদ্দেশ্যে বিশেষ করে বাবাদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে শ্রুতি বলেছেন  বাবারা  মায়েরা সন্তানের পাশেথাকলেও বাবার কিন্তু সমলিঙ্গ প্রেমের ঘোর বিরোধী।। তাই বাবাদের কাছে শ্রুতির অনুরোধ ‘সন্তানের যন্ত্রণা বুঝুন। তাদের পাশে থাকুন। কোনও ভালবাসাই পাপ নয়’।

 

View this post on Instagram

 

A post shared by Miss Dutta (@miss_dutta1)


তবে স্রোতের বিপরীতে হেঁটে লিঙ্গভেদহীন ভালবাসা অর্থাৎ প্রাইড মান্থ(Pride Month)-এর মতো অভিনব বিষয় উপস্থাপনার কথা হঠাৎ অভিনেত্রীর মনে এলোই বা কিভাবে? সেকথা জানিয়েছেন শ্রুতি নিজেই। শ্রুতি বলেছেন অভিনেত্রীর পাশাপাশি তিনি নিজে যেহেতু একজন নৃত্যশিল্পী, তাই সেই সুবাদেই তিনি এমন বহু শিল্পী, নৃত্য পরিচালক, রূপটান শিল্পীকে দেখেছেন যারা সমলিঙ্গে ভালবেসে প্রতি মুহূর্ত এক অসহ্য যন্ত্রণা সহ্য করছেন।তাই  তাঁদের সেই যন্ত্রণাকেই কুর্নিশ জানাতে এমন একটা ভিডিও বানিয়েছেন শ্রুতি।

Related Articles

Back to top button