বিনোদনসিরিয়াল

এভাবেই মাম্পি চরিত্রটাকে উচ্ছন্নে পাঠাচ্ছি, নেটপাড়ায় সরব দেশের মাটি অভিনেত্রী শ্রুতি

আর পাঁচটা বাংলা সিরিয়ালের থেকে আলাদা ‘দেশের মাটি (desher mati)’। আর সেই কারণেই  দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দেশের মাটি সিরিয়ালটি। প্রথমে নোয়া-কিয়ানের (Nowa-Kian) কাহিনী নিয়ে গল্প শুরু হলেও বর্তমানে সিরিয়ালের রাজা-মাম্পি (Raja-Mampi) জুটি ছাপিয়ে গিয়েছে নোয়া-কিয়ানের জনপ্রিয়তা। তবে সম্প্রতি সিরিয়ালে মাম্পিকে নেগেটিভ চরিত্রে দেখাতেই কটাক্ষের তীর ছোড়া হচ্ছে নোয়া অভিনেত্রী  শ্রুতি দাসের (shruti das) দিকে। এবার নেটিজেনদের সেই কটাক্ষের জবাব দিলেন শ্রুতি।

দেশের মাটি সিরিয়ালে রাজা-মাম্পির গুরুত্ব কমিয়ে নোয়া-কিয়ানের জুটিকে ভালো হিসাবে দেখানোর চেষ্টা হচ্ছে। এমনটাই ধারণা নেটিজেনদের একাংশের। তাই অনেকেই অভিনেত্রী শ্রুতিকে ট্যাগ করে কুৎসিত ভাষায় আক্রমণ করেছেন। এক নেটিজেন লিখেছেন, ‘নায়িকা হবার জন্য  নাকি উঠে পড়ে লেগেছে  শ্রুতি। তাই চ্যানেলের সাথে জোট বেঁধে রাজা-মাম্পির চরিত্রকে বদনাম করা হচ্ছে।

এবার এই কটাক্ষের যোগ্য জবাব দিয়েছেন শ্রুতি সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ওই মহিলার মন্তব্যের স্ক্রিনশট তুলে শেয়ার করেছেন শ্রুতি। সাথে রয়েছে নোয়া-কিয়ান ও মাম্পির  একটি  প্রতীকী ছবি। ছবি শেয়ার  করে শ্রুতি লিখেছেন, ‘একদম!! চ্যানেলের সাথে জোট বেঁধে ঠিক এভাবেই মাম্পি চরিত্র টাকে উচ্ছন্নে পাঠাচ্ছি। নায়িকা হব নায়িকা’।

এর আগেও শ্রুতি এই প্রসঙ্গে একটি পোস্ট করেছিলেন। যেখানে অভিনেত্রী জানিয়েছিলেন যে, ‘তিনি নায়িকা হতে আসেন নি অভিনেত্রী হিসাবে তার চরিত্রে অভিনয় করছেন’। তাছাড়া সত্যি বলতে দেশের মাটির গল্পে প্রতিটা চরিত্রই অনন্য সেটা রাজা-মাম্পি হোক বা নোয়া-কিয়ান।

শ্রুতির পোস্টে একাধিক অভিনেতা অভিনেত্রীরা মন্তন্য করেছেন। অভিনেতা বিশ্বজিৎ ঘোষ শ্রুতির পোস্টে লিখেছেন, ‘এরা কারা? কোথায় থাকে? এতো ডাক্তার আছে চারিদিকে তও দেখাবে না, সুস্থ হবে না! ইচ্ছাও নেই’। অন্যদিকে দর্ধকদের থেকেও একরাশ ভালোবাসা পেয়েছেন শ্রুতি তার পোস্টের কমেন্টে। অনেকেই অভিনেত্রীর প্রতি লিখেছেন, লোকে যা বলে বলুক। ওদের কথায় কান দিয়ে লাভ নেই, তুমি চালিয়ে যাও।

Related Articles

Back to top button