সদ্য মিটেছে নোয়া-কিয়ানের বিয়ে, এবার বসন্তের প্রেমের গান ধরেছেন অভিনেত্রী শ্রুতি দাস


বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় নতুন মুখ ‘দেশের মাটি (Desher Mati)’ সিরিয়ালের অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। কাটোয়া থেকে কলকাতায় মূলত পড়াশোনা করতেই এসেছিলেন অভিনেত্রী শ্রুতি। সাথে ছিল মডেলিংয়ের স্বপ্ন, আর সেই থেকেই প্রথম অডিশন দেওয়া। প্রথম অডিশনেই ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মুখ্য চরিত্রে সিলেক্টেড হয়ে যান শ্রুতি। এরপর আরকি, সিরিয়ালেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়ে নেন এই টেলি নায়িকা। বর্তমানে স্টারজলাশার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয়ের কারণে টলিপাড়ায় বেশ জনপ্রিয় শ্রুতি।

Shruti Das শ্রুতি দাস

সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলার অভিনেত্রী। মাত্র কিছুদিনের মধ্যেই দেড় লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী, যা দর্শকদের দারুন পছন্দ। যদিও ত্রিনয়নী সিরিয়াল চলাকালীন দর্শকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল শ্রুতিকে। তবে সে সবে মোতে ধ্যান দেননি অভিনেত্রী, বরং জবাবে মুখে ঝামা ঘষে দিয়েছিলেন। বর্তমানে সিরিয়ালের নোয়া আর কিয়ানের জুটি কিন্তু বেশ মনে ধরেছে দর্শকদের।

সিরিয়ালে হাজারো বাধা বিপত্তি পেরিয়ে বিয়ে হয়েছে নোয়া আর কিয়ানের। রিল লাইফের বিয়ের একাধিক ছবি অভিনেত্রী  নিজেই শেয়ার করেছেন। যা সোশ্যাল মিডিয়ার দৌলতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আসলে জনপ্রিয়তা বেড়ে চলেছে অভিনেত্রীর। তাই তো বিয়ের গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের একাধিক ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

শ্রুতি দাস Shruti Das

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন শ্রুতি সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে রিল লাইফে সদ্য বিয়ে হবার পর বেশ ফুরফুরে প্রেমের মেজাজেই রয়েছেন অভিনেত্রী। বসন্তের এক প্রেমের গানে গা এলিয়ে হালকা মিষ্টি নাচে মেতে উঠেছেন তিনি। ভিডিওতে ‘বসন্ত বাতাসে সই গো’ গানে রিল বানিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও শেয়ার হবার কয়েক মিনিটের মধ্যেই হাজার ছাড়িয়েছে দর্শকের সংখ্যা। সাথে আসতে শুরু হয়েছে একাধিক মন্তব্য। ভিডিওতে অভিনেত্রীর সিঁথি লাল লাগছে কিনা তা বলা যদিও মুশকিল, তবে এক নেটিজেনদের মতে কিয়ানের সাথে বিয়ে হয়ে গেছে বলে নাকি সিঁদুর  অভিনেত্রীর সিঁথিতে।

প্রসঙ্গত, রিল লাইফে বিয়ে হলেও আসলে কিন্তু অবিবাহিত অভিনেত্রী। আর রিয়েল লাইফে অভিনেত্রীর মনের মানুষ হলেন ত্রিনয়নী সিরিয়ালেরই পরিচালক স্বর্ণেন্দু  সমাদ্দারের (Swarnendu Samaddar)। সিরিয়ালে অভিনয় চলাকালীনই পরিচালকের প্রেমে পড়েন অভিনেত্রী। প্রথমে রাজি না হলেও বর্তমানে কিন্তু চুটিয়ে প্রেম করছেন শ্রুতি ও স্বর্ণেন্দু।