বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ঘুরতে গিয়ে রাস্তাতেই শুরু নাচ! পাহাড়ের কোলে শ্রুতির নাচ দেখতে ভিড় জমেছে নেটপাড়ায়

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)। প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’ থেকেই দর্শকদের বিপুল ভালোবাসা পেয়ে চলেছেন এই টেলি নায়িকা। এরপরেই দ্বিতীয় সিরিয়াল ‘দেশের মাটি’র নোয়া চরিত্রের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান অভিনেত্রী। তবে সাফল্যের সাথে সাথেই অভিনেত্রীর দোসর হয়েছে বিতর্ক।

সদ্য শেষ হয়েছে শ্রুতির এই সিরিয়াল। তার পর থেকেই নিজের মনের মতো করে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। অন্যদিকে বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। রোজকার জীবনের নানান আপডেট থেকে রিল ভিডিও (Reel Video) সবই শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এই শীতের আমেজে চুটিয়ে পাহাড়ি সৌন্দর্য উপভোগ করছেন শ্রুতি।

Shruti Das শ্রুতি দাস

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় উঁকি দিলেই দেখা যাচ্ছে পাহাড়ের কোলে পরিবারের সাথেই দারুন মজা করছেন তিনি। ঘুরতে গিয়েও বেশ কয়েকটি রিল বানিয়েছেন শ্রুতি। তার মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে একটি গানের সাথে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

উল্লেখ্য শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা অভিনীত জনপ্রিয় একটি সিনেমা হল , ‘জব তাক হ্যায় জান’। এই ছবিতে অনুষ্কা শর্মার লিপে ‘জিয়া জিয়ারে’ গানটি দারুণ হিট করেছিল। বরফে ঢাকা পাহাড়ে নেচে নেচে গান গাইতে দেখা যায় অনুষ্কাকে। ওই একই গানে অনুষ্কার মতো করেই নাচতে দেখা গেল শ্রুতিকে।সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে শ্রুতির ওই ভিডিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ভিডিওতে দেখা যাচ্ছে পাহাড়ে পর্যটকদের ভীড়ের মধ্যেই নিজের মনের আনন্দে নেচে চলেছেন শ্রুতি। দেখা যাচ্ছে মাথায় সুন্দর ব্যান্ড, খোলা চুল, নীল পোশাকে এই গানে নাচছেন শ্রুতি। আর ওখানে থাকা বাকি মানুষরাও নিজেদের সেলফি তোলা বন্ধ করে নাচ দেখছেন শ্রুতির। ভিডিওটি শ্রুতি ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘নিজেকেই ভালোবেসেছি আমি।’

Related Articles

Back to top button