বিনোদনসিরিয়াল

‘শেষ হল নিজের সাথে লড়াই’! বিরতি কাটিয়ে ‘রাঙা বৌ’-এর হাত ধরে কামব্যাক করলেন শ্রুতি দাস 

দেখতে দেখতে এক বছর অতিক্রান্ত টিভির পর্দায় শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati)। সেই থেকে টেলিভিশনের পর্দায় দেখা নেই পর্দার নোয়া অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)-এর। তাই প্রিয় অভিনেত্রীকে পর্দায় দেখার জন্য বহুদিন ধরেই মুখিয়ে রয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী।

অবশেষে গতকালই অবসান ঘটেছে দীর্ঘদিনের অপেক্ষার। সব্বাইকে একেবারে অবাক করে দিয়ে প্রকাশ্যে এসেছে শ্রুতির নতুন সিরিয়াল (New Serial) ‘রাঙা বৌ’ (Ranga Bou)-একেবারে নতুন প্রোমো। শুধু তাই নয় অনুরাগীদের কাছে সবথেকে ভালো লাগার বিষয় এই সিরিয়ালের হাত ধরেই ফের একবার কামব্যাক (Comeback) করছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি গৌরব-শ্রুতি।

অর্থাৎ জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ত্রিনয়নী’-র পর আরও একবার নতুন করে জুটি বাঁধতে চলেছেন শ্রুতি  দাস এবং গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। আর এই খবরে বেজায় খুশি অনুরাগীরা। তবে এই দিনটা দেখার জন্য বেশ অনেকগুলো দিন অপেক্ষা করে গিয়েছেন শ্রুতি। তাই অবশেষে কথামতোই নতুন চরিত্রে নতুন সিরিয়ালে কামব্যাক করে কি বলছেন শ্রুতি? সম্প্রতি তা জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সাথে।

Tv actor Gourab roy chowdhury say sorry to audience

নতুন ধারাবাহিকের কাজ শুরু হওয়ায় উচ্ছাসিত শ্রুতি জানিয়েছেন ‘নিজের সঙ্গে নিজের লড়াই ছিল। তার অবসান। খুব খুশি। জি বাংলা আবার আমাদের জুটি অর্থাৎ গৌরব-শ্রুতিকে ফেরাল, সেটা ভেবেই ভাল লাগছে। আর গৌরব ভীষণ ভাল সহ-অভিনেতা’। প্রসঙ্গত দেশের মাটির পর শ্রুতির কেরিয়ারে যে লম্বা ব্রেক ছিল  তা নিয়ে এতদিন কম লেখালেখি হয়নি। কানে এসেছিল অনেকের অনেক কটাক্ষও। তবে সেসব কোনোদিনই কানে তোলেননি শ্রুতি। কারণ তার নিজের প্রতি বিশ্বাস ছিল তিনি কামব্যাক করবেনই।


তাই এদিন অভিনেত্রীর কাছে প্রশ্ন করা হয়েছিল এভাবেই কি তিনি এত দিনের লড়াইয়ের যোগ্য উত্তর দিলেন? এপ্রসঙ্গে শ্রুতির সপাট জবাব, ‘কাউকে উত্তর দেওয়ার তো কিছু নেই আমার। অপেক্ষা ছিল। অবশেষে কাজ শুরু হয়েছে। এখনও অনেক পথ চলা বাকি’। জানা গিয়েছে চলতি মাসের শেষেই শুরু হয়ে যাবে নতুন ধারাবাহিকের শুটিং। তবে ইতিমধ্যেই বোলপুরের বিভিন্ন অংশে শুটিং হয়েছে এই নতুন ধারাবাহিকের।

Related Articles

Back to top button