বিনোদনসিরিয়াল

মেকআপ করলেই কাক ময়ূর হয়ে যায়না! গায়ের রঙের কারণে মন্তব্য করতেই মহিলাকে ‘ধুয়ে দিলেন’ শ্রুতি দাস

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নতুন মুখ ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন ওরফে শ্রুতি দাস। প্রথম ধারাবাহিকেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি নায়িকা। প্রায়শই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। ত্রিনয়নী শেষ হওয়ার পর পরই নিজের অভিনয়ের দক্ষতায় ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি।

শ্রুতি ব্যক্তি হিসেবেও অনন্যা। তার গানের গলা, নাচ, অভিনয় সবের জোরেই ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। বহুবার গায়ের রঙের কারণে কটুক্তি শুনতে হয়েছে তাকে, কিন্তু নিজের অবস্থান থেকে বিন্দুমাত্র সরেননি তিনি। তার জেদ, টানটান মেরুদন্ডের জোরেই তিনি সমস্ত চড়াই-উতরাই পার করে গিয়েছেন।

shruti das

মাঝেমধ্যেই নিজের শ্যমবর্ণের জন্য কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। তবে এই বিষয় নিয়ে বরাবরই সরব তিনি। এবার ফের এক মহিলার সন্ধান চেয়ে নেট মাধ্যমে তার কথোপকথন তুলে ধরেছেন শ্রুতি দাস। শ্রুতিকে তাক করে এই জনৈক মহিলার বক্তব্য, ” তুমি যদি সিরিয়ালে চান্স পাও, আমি ইজিলি পেয়ে যাব। তোমার থেকে অনেক ভালো দেখতে আমি”।

তার এহেন বক্তব্যে শ্রুতির এক অনুরাগী জবাবা দেন, “তোমার থেকে আমাদের নোয়াকে দেখতে অনেক বেশি সুন্দর। সিরিয়ালে চান্স পেতে হলে অভিনয়টাও জানতে হয়, শুধু সুন্দরী হলেই হয়না। শ্রুতি দি ইজ বেস্ট”। এর উত্তরে ওই মহিলা দাবী করেন, ইতিমধ্যেই ডাক পেয়েছি। কিন্তু আমিই বাতিল করেছি’। এখানেই শেষ নয় তার দাবী, বিনোদন জগতের সঙ্গে তার ওঠা বসা আজকের নয়। শ্রুতি দাসের সঙ্গে তিনি নাকি ক্যালকাটা রোয়িং ক্লাবে পার্টিও করেছেন! এর পরেই তাঁর সন্ধান চেয়ে ইনস্টাগ্রামে গোটা ঘটনা তুলে ধরেন শ্রুতি। শ্রুতি দাসের উপর ক্ষোভ উগড়ে দিয়ে মহিলা বলতে ছাড়েননি, ‘মেকআপ করে কাক কখনও ময়ূর হয়ে যায় না!’

এরপরেই এই গোটা ঘটনা নেটমাধ্যমে তুলে ধরে মহিলাকে একরকম ‘মিথ্যেবাদী’ই প্রমান করে দেন অভিনেত্রী। স্পষ্ট ভাষায় জানিয়েছেন, মিথ্যে বলছেন নেটাগরিক। ক্যালকাটা রোয়িং ক্লাবে তিনি জ্ঞানত কোনও দিন যাননি। তিনি বলেন, ‘ইনি কার বৌদি? ক্যালকাটা রোয়িং ক্লাবের কেউ এঁর চেনা? এঁর যে ননদের বাড়িতে আমার আনাগোনা তিনি কে?’ সব শেষে অভিনেত্রীর আক্ষেপ একটাই, অভিনেত্রী হতে গেলে অভিনয় জানতে হয় নাকি ফর্সা, সুন্দরী হতে হয়? যদিও ঘটনার কিছু ঘন্টা পরে এই পোস্ট নিজেই সরিয়ে নেন অভিনেত্রী।

Related Articles

Back to top button