বরের সোহাগের সিঁদূর পড়েছে নাকে! আনন্দে ডগমগ ‘দেশেরমাটি’র নোয়া


বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় নতুন মুখ ‘দেশের মাটি (Desher Mati)’ সিরিয়ালের অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। কাটোয়া থেকে কলকাতায় পড়াশোনা করতে এসেছিলেন শ্রুতি। সাথে ছিল মডেলিংয়ের স্বপ্ন, সেই থেকেই প্রথম অডিশন দেওয়া। প্রথম অডিশনেই ‘ত্রিনয়নী’ সিরিয়ালের মুখ্য চরিত্রে সিলেক্টেড হয়ে যান শ্রুতি। আর প্রথম সিরিয়ালেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়ে নেন এই টেলি নায়িকা। বর্তমানে স্টারজলাশার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয়ের কারণে টলিপাড়ায় বেশ জনপ্রিয় শ্রুতি।

সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলার অভিনেত্রী। মাত্র কিছুদিনের মধ্যেই দেড় লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। আর সোশ্যাল মেডীতে মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যা দর্শকদের দারুন পছন্দ, তাই তো ছবি ভিডিও শেয়ার হবার সাথে সাথেই তা ভাইরাল হয়ে পড়ে। যদিও ত্রিনয়নী সিরিয়াল চলাকালীন দর্শকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল শ্রুতিকে। গায়ের রং এর কারণে অনেকেই কটুকথা বলে অপমান করেছিল অভিনেত্রীকে। তবে সে সবে মোটে ধ্যান দেননি অভিনেত্রী, বরং জবাবে মুখে ঝামা ঘষে দিয়েছিলেন।

shruti das

শ্রুতি তার ত্রিনয়নী সিরিয়ালেরই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) প্রেমে পড়েছেন। অবশ্য পড়েছেন না বলে হাবুডুবু খেয়েছেন বললে ভালো হয়। শেষে নিজেই প্রপোস করেছেন নিজের থেকে ১৪ বছরের বড় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে। প্রথমে এই সম্পর্কে মত ছিল না স্বর্ণেন্দুর। তবে নাছোড় বান্দা শ্রুতির কাছে শেষমেশ হার স্বীকার করেন স্বর্ণেন্দু। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন দুজনে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতেও একত্রে ছবি শেয়ার করতে দেখা যায় শ্রুতিকে।

শ্রুতি দাস Shruti Das দেশের মাটি

‘দেশের মাটি’ ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে শ্রুতি ওরফে নোয়ার বিয়ে দেখানো হয়েছে কিয়ানার সঙ্গে। আর সেই কারণেই লাল বেনারসি, মাথায় সোলার মুকুট, সোনার গয়না, বড় নথ পরে নববধূর সাজে সেজেছিলেন নোয়া। রিল লাইফে বিয়ের কারণে সিঁথিতে সিঁদূর দিয়েও রাঙিয়েছেন অভিনেত্রী। এই সাজেই সম্প্রতি একটি ইন্সটা রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী, যেখানে দুষ্টুমি ভরা চাহনিতে মিউজিকের তালে তালে চোখ মারতেও দেখা গেছে তাকে। আর তার এই চাহনিতেই ঘুম উড়েছে অসংখ্য পুরুষ ভক্তের।