shruti das

কালো বলে শুনতে হয়েছে কটু কথা! আজ কনের সাজে বিয়ে করতে চলেছেন ‘শ্রুতি’, দেখুন ছবি


ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নতুন মুখ ‘ত্রিনয়নী’ (Trinayanee) ধারাবাহিকের নয়ন ওরফে শ্রুতি দাস (Shruti Das)। প্রথম ধারাবাহিকেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি নায়িকা। প্রায়শই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। ত্রিনয়নী শেষ হওয়ার পর পরই নিজের অভিনয়ের দক্ষতায় ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি।

shruti das

কিন্তু এই জনপ্রিয় অভিনেত্রী আজ সকলের ভালোবাসা পেলেও, একসময় তার শ্যামলা গায়ের রঙের জন্য কম অসম্ভব অপমানিত হতে হয়েছিল। কাটোয়ার মত মফস্বল থেকে দুচোখ ভরা স্বপ্ন নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। একদিকে স্নাতকোত্তর পড়াশোনা, অন্যদিকে মডেল হওয়ার জেদ। এর থেকেই প্রথমবার অডিশন দেন শ্রুতি আর তাতেই ছেঁড়ে তার ভাগ্যের শিকে।

shruti das

একসময়ের সমস্ত অপমান আর কটাক্ষকে নিজের জেদ বানিয়ে নিয়েই আজ সফল অভিনেত্রী শ্রুতি। ক্রমেই বাড়ছে তার অনুরাগীদের সংখ্যা। সম্প্রতি নববধূর সাজে লাল বেনারসি, মাথায় সোলার মুকুট, সোনার গয়না, বড় নথ পরে নিজের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ‘নোয়া’ ওরফে শ্রুতি দাস। এখন সকলের প্রশ্ন তবে কি বিয়ে করতে চলেছেন অভিনেত্রী?

shruti das

আসলে ‘দেশের মাটি’ ধারাবাহিকের একটি দৃশ্যের জন্যেই নিজেকে বধূরূপে সাজিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘কিয়ানের বউ’। তার এই এক গুচ্ছ ছবি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ত্রিনয়নীর শ্যুটিং সেটেই পরিচালক স্বর্ণেন্দুর প্রেমে পড়েন কাটোয়ার মেয়ে শ্রুতি। ১৪ বছরের বড় পরিচালককে নিজেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন শ্রুতি,প্রথমে পরিচালক তাকে বিশেষ পাত্তা দেননি। কিন্ত, কথায় আছে না ‘পিরিতি কাঁঠালের আঠা লাগলে পড়ে ছাড়েনা’। প্রথমে অস্বীকার করলেও শেষমেশ নয়নই হয়ে ওঠে পরিচালকের নয়নের মণি।


Like it? Share with your friends!

636
636 points