বিনোদনভিডিওসিরিয়াল

ফের নতুন গুঞ্জন! স্বর্ণেন্দু নয় অন্য এক অভিনেতার সাথে রঙ খেলছেন শ্রুতি, ভাইরাল ভিডিও

বাংলার টেলিভিশন দুনিয়ার অন্যতম চর্চিত সেলিব্রেটি জুটি হলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)। প্রেমের ক্ষেত্রে বয়স যে একটা সংখ্যা মাত্র একথা বারবার প্রমাণ করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু জুটি। তবে বেশী বয়সের পরিচালকের সাথে সম্পর্কের জেরে র্শুরুর দিন থেকেই চর্চায় রয়েছেন এই জনপ্রিয় পরিচালক নায়িকা জুটি।

কিছুদিন আগেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ছেড়ে কথা বলেননি শ্রুতিও। একেবারে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সমস্ত জল্পনায় জল ঢেলে শ্রুতি জানিয়ে দেন যে, তাঁদের সম্পর্ক প্রথমদিনের মতোই অটুট। তাই ধোপে টেকেনি কোনো জল্পনাই। বরং দিনে দিনে বয়স বেড়ে চলেছে এই প্রিয় জুটির সম্পর্কের।

Shruti Das shares video with Swarnendu Samaddar

দিনে দিনে অনুরাগীদের মধ্যেও বেড়ে চলেছে এই জুটির জনপ্রিয়তা। ভ্যালেন্টাইন্স ডেতেও স্বর্ণেন্দুর জন্য মজার প্ল্যান করেছিলেন নায়িকা। তাই বাদ যায়নি প্রেম দিবসের সেলিব্রেশনও। আর আজ দোল পূর্ণিমা, অর্থাৎ রঙের উৎসব। তাই অনুরাগীরা আশায় ছিলেন এই বিশেষ দিনেও সেলিব্রেশন মাতবেন শ্রুতি -স্বর্ণেন্দু। যদিও সম্প্রতি অভিনেত্রী জানিয়েছিলেন বাবার অসুস্থতার কারণে এবছর রঙ খেলবেন না তিনি।


কিন্তু এরই মধ্যে জল্পনা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা অভিনেত্রীর হোলি স্পেশাল ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে তার ধবধবে সাদা সালোয়ার নিমেষে রঙীন হয়ে উঠেছে। তবে সবাইকে অবাক করে শ্রুতির পাশে এদিন দেখা গেল না তার মনের মানুষ স্বর্ণেন্দু কে। বরং অন্য এক জনপ্রিয় টেলি অভিনেতার সাথে চুটিয়ে রঙ খেলতে দেখা গেল অভিনেত্রীকে।

আর এই জনপ্রিয় অভিনেতা হলেন ফেলনা খ্যাত অভিনেতা দেবজ্যোতি। উত্তর কলকাতার এক গলিতে রিক্সায় বসে দেবজ্যোতি রং মাখিয়ে দিচ্ছেন শ্রুতিকে। আর দু’জনেই একে অপরের প্রেমে বিভোর হয়ে রয়েছেন। তবে আশাহত হওয়ার কিছু নেই। সম্পর্ক ঠিকই আছে শ্রুতি স্বর্ণেন্দুর। তবে শ্রুতি এবং দেবজ্যোতি দোলের জন্য একটি বিশেষ ফটোশ্যুট করেছিলেন। সেই ফটোশ্যুটের ফাঁকে তোলা ভিডিওটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button