বিনোদনসিরিয়াল

মাথায় সিঁদুর, পাশে হবু বর! পরিচালকের সাথে হ্যাপিলি কমিটেড শ্রুতির ছবি ঘিরে জল্পনা নেটপাড়ায়

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নতুন মুখ ‘দেশের মাটি’ সিরিয়ালের নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় জগতে শ্রুতির সফর বেশি দিনের না হলেও প্রথম সিরিয়াল ত্রিনয়নীর নয়ন চরিত্র থেকেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়েছেন অভিনেত্রী। সেইসাথে জুড়েছে বিতর্ক। গায়ের রঙ নিয়ে কিছুদিন আগেই নেটিজেনদের ‘নোংরা’ কটাক্ষের বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন অভিনেত্রী।

এমনিতে প্রথম সিরিয়াল যে কোনো অভিনেত্রীর কাছেই স্পেশাল হয়। কিন্তু শ্রুতির কাছে তাঁর প্রথম সিরিয়াল আরও বেশি স্পেশাল কারণ এই সিরিয়ালের হাত ধরেই নিজের মনের মানুষ খুঁজে পেয়েছিলেন অভিনেত্রী। সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swornenndu Samaddaar) প্রেমে যান অভিনেত্রী নিজেই। প্রথমে পরিচালক মশাই বিষয়টিকে গুরুত্ব না দিলেও পরে কখন যেন তিনি নিজেও জড়িয়ে পড়েন শ্রুতির সাথে।

তবে শুরু থেকেই নিজের সম্পর্ক নিয়ে কোনো লুকোচুপি রাখেননি শ্রুতি। কখনও প্রেমিকের সাথে আটটি তো কখনও সুইমিং পুলে হবু বরের সাথে জলকেলি। সবটাই করেছেন খুল্লাম খুল্লা। আর তাই বিয়েটাও যে তারা লুকিয়ে করবেন না, সেকথা একপ্রকার নিশ্চিত। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নিত্যনতুন ছবি পোস্ট করে থাকেন তিনি।

সম্প্রতি সোশ্যাল কয়েকটি ছবি পোস্ট করেছেন শ্রুতি। সেই ছবিতে শ্রুতির সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। আর পাশেই শ্রুতিকে জাপটে ধরে রয়েছেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার। আর এই ছবি নিয়েই নেটপাড়ায় শুরু হয়েছে জোর জল্পনা। নেটিজেনদের প্রশ্ন এবার কি তাহলে চুপিসারেই বিয়ে সেরে নিলেন পরিচালক-নায়িকা।

সেই প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রুতি নিজেই। সংবাদমাধ্যমে শ্রুতি জানিয়েছেন ‘শুট ছিল। সেখান থেকে ওর সঙ্গে পাবে গিয়েছিলাম। সেই কারণেই সিঁদুর।’ ছবির ক্যাপশনে হবু স্বামীর উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ইম্পারফেক্টলি পারফেক্ট হবু বর, তোমায় ভালবাসি।’ হ্যাশট্যাগে লিখেছেন আর মাত্র সাত দিন বাকি। উল্লেখ্য আর সাত দিন পরেই শ্রুতির জন্মদিন। আর সেই দিনেই তাঁদের প্রেমের বর্ষপূর্তিও। তাই সব মিলিয়ে জোড়া সেলিব্রেশনের অপেক্ষায় রয়েছেন শ্রুতি।

Related Articles

Back to top button