ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সাক্ষাৎ দেবী দুর্গা! বড় বড় চোখ আর কপালে লাল টিপ পরে মোহময়ী আগমনী সাজে ভাইরাল শ্রুতি দাস 

ছোটপর্দার অন্যতম পরিচিত একজন অভিনেত্রী হলেন শ্রুতি দাস (Shruti Das)। সালটা ছিল ২০১৯,অর্থাৎ বছর তিনেক আগের কথা সেই বছর জি বাংলাযর ‘ত্রিনয়নী’ (Trinayoni) ধারাবাহিকের হাত ধরে সিরিয়ালপ্রেমী দর্শকদের মনোরঞ্জন করতে টেলিভিশন জগতে আগমন ঘটেছিল তার তার। প্রথম সিরিয়ালেই মুখ্য চরিত্রে অভিনয়ের পর থেকেই একটু একটু করে বদলাতে শুরু করেছিল অভিনেত্রীর জীবন।

ঈশ্বরে বিশ্বাসী নয়নের অসাধ্য সাধনের নানান ঘটনার ওপর তৈরী এই সিরিয়ালে নয়ন হয়েই রাতারাতি লাইমলাইটে চলে আসেন কাটোয়ার মেয়ে শ্রুতি। পরবর্তীতে সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এর সাথে প্রেম যেন শ্রুতিকে আরও বেশি করে লাইম লাইটে নিয়ে আসে। প্রসঙ্গত এক সময় শ্রুতির সাথে তার প্রেমিকের বয়সের ফারাক নিয়েও অনেক মানুষের চিন্তার শেষ ছিল না নেটিজেনদের একাংশের।

 

Shruti Das and Swarnendu Sekhar Samaddar

তবে সবার মুখে এক প্রকার ঝামা ঘষে দিয়ে অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন সম্পর্কে বয়স একটা সংখ্যা মাত্র। একটা সময় গায়ের রং নিয়েও  কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।যার জন্য থানা পুলি পর্যন্ত করতে হয়েছিল অভিনেত্রীকে। প্রসঙ্গত প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’ শেষ হওয়ার পরেই শ্রুতি অভিনয় করেছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-তে।

এই সিরিয়াল শেষ হয়েছে প্রায় একবছর। তারপর থেকে এখনও পর্যন্ত কোনো কাজ নেই অভিনেত্রীর হাতে। এরই মধ্যে আজই অভিনেত্রীকে  তাকে দেখা গিয়েছে কালার্স বাংলার মহালয়া ‘দশমহাবিদ্যা’য়। এই অনুষ্ঠানে  দেবী দুর্গার মা কালি রূপে ধরা দিয়েছেন শ্রুতি। এমনিতে বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত একটিভ থাকেন শ্রুতি।

নানান ধরনের ফটোশুট থেকে শুরু করে নিজের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। আর আজ মহালয়ার দিনে আনন্দবাজার পত্রিকার সাথে একটি বিশেষ ফটোশুটে (Photoshoot) হাজির হয়েছিলেন অভিনেত্রী। যেখানে তিনি ধরা দিয়েছিলেন ‘আদ্যাশক্তি মহামায়া’ (Adyashakti Mahamaya) রূপে। অভিনেত্রীর সেই ফটোশুটের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

শ্রুতির শেয়ার করা  এই ফটোশুটের ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সুন্দর কাজ করা একটি সাদা শাড়ি। কোমরবন্ধনী,হাতে শাঁখা-পলা  সাথে একটা করে চুরি, গলায় হার নাকে নথ, সিঁথিভর্তি চওড়া সিঁদুর,কপালে লাল টিপ, চোখে মোটা করে কাজল।সেই সাথে তার এই সাজকে বিশেষ মাত্রা দিয়েছে জবা ফুলের মালা দিয়ে তৈরি বিশেষ কায়দার ব্লাউজ। শ্রুতির এই অভিনব সাজ দেখে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোবাসা আর প্রশংসায় মুড়ে দিয়েছেন তাঁর অসংখ্য অনুরাগীরা।

Related Articles

Back to top button