বিনোদনসিরিয়াল

‘কতবার সেক্স করেছ?’ সপাট জবাবে নেটিজেনের মুখে ঝামা ঘষে দিলেন ‘নোয়া’ ওরফে শ্রুতি দাস

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নতুন মুখ ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের নয়ন ওরফে শ্রুতি দাস। প্রথম ধারাবাহিকেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি নায়িকা। প্রায়শই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। ত্রিনয়নী শেষ হওয়ার পর পরই নিজের অভিনয়ের দক্ষতায় ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি।

শ্রুতি ব্যক্তি হিসেবেও অনন্যা। তার গানের গলা, নাচ, অভিনয় সবের জোরেই ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। বহুবার গায়ের রঙের কারণে কটুক্তি শুনতে হয়েছে তাকে, কিন্তু নিজের অবস্থান থেকে বিন্দুমাত্র সরেননি তিনি। তার জেদ, টানটান মেরুদন্ডের জোরেই তিনি সমস্ত চড়াই-উতরাই পার করে গিয়েছেন।

Shruti Das শ্রুতি দাস

এবারেও তার অন্যথা হলনা। এখন লকডাউন, তাই সকলের হাতেই কার্যত অনেক সময়। এই অবসরেই ইন্সটাগ্রামে ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন শ্রুতি। অনেকেই অনেক রকম প্রশ্ন করেছেন তাকে, খুব ফুরফুরে মেজাজেই তার উত্তর দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেউ অশ্লীল বা বাঁকা প্রশ্ন করলে সপাট জবাবে তার মুখে ঝামা ঘষে দিতেও ভোলেননি অভিনেত্রী।

প্রশ্ন করার সুযোগ পেয়ে, শুভজিত নামের এক ব্যক্তি অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, ‘কতবার সেক্স করেছ?’ প্রশ্ন এড়িয়ে না গিয়ে বরং সপাটে অভিনেত্রী বলেন, ‘জানিনা ভাই, তবে আগে তুমি মাকে জিজ্ঞেস করো। সিনিয়ার ফার্স্ট।’ এর সাথে নিজের একটি মুখ ঢাকা ছবি দিয়ে শ্রুতি জানান, ‘লজ্জা পাচ্ছি, কাকিমার লজ্জা পাওয়া মুখ দেখতে চাই’। এমন উত্তর পেয়ে পরবর্তীতে সেই নেটিজেন ও শ্রুতির কাছে ক্ষমা চেয়ে নেয়।

Related Articles

Back to top button