ছবিবিনোদনসিরিয়াল

পর্দায় ধরা দিতে চলেছেন শ্রুতি স্বর্ণেন্দু জুটি! সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি দিলেন নায়িকা

মাত্র দুদিন আগেই গিয়েছে শুভ দোলযাত্রা, অর্থাৎ রঙের উৎসব। তবে উৎসব শেষ হলেও এখনও তার আমেজ রয়েছে চারপাশে। রাস্তা ঘাটে বের হলে সেই দৃশ্য চোখে পড়ছে হামেশাই। আর আজ রবিবার, অর্থাৎ ছুটির দিন। তাই রঙের উৎসবের এই আমেজকে ধরে রেখেই এদিন জি বাংলার পর্দায়ও একাধিক জনপ্রিয় সেলিব্রেটি জুটি মেতে উঠতে চলেছেন দোলের উৎসবে।

প্রসঙ্গত অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee) সঞ্চালিত জি বাংলার জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান (DiDi No 1)। প্রতিদিন বিকেলেই মজার মজার খেলা নিয়ে হাজির হয় এই রিয়ালিটি শো। আর আজ এই শোয়ের হোলি স্পেশাল এডিপোড ‘রাঙিয়ে দিয়ে যাও’- তে হাজির হয়েছিলেন বাংলা টেলিভিশনের একাধিক সেলিব্রেটি জুটি। এই তালিকায় রয়েছেন বাংলা পরিচালক অভিনেত্রী জুটি শ্রুতি দাস (Shruti Das) এবং স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)।

নেট পাড়ায় অনুরাগীদের কাছেও দারুন জনপ্রিয় শ্রুতি স্বর্ণেন্দুর এই জুটি। সোশ্যাল মিডিয়ায় তাদের ফ্যান ফলোয়িংও রয়েছে চোখে পড়ার মতো। প্রেমের ক্ষেত্রে বয়স যে একটা সংখ্যা মাত্র একথা বারবার প্রমাণ করেছেন শ্রুতি-স্বর্ণেন্দু জুটি। তবে বেশী বয়সের পরিচালকের সাথে সম্পর্কের জেরে শুরুর দিন থেকেই চর্চায় রয়েছেন এই জনপ্রিয় পরিচালক নায়িকা জুটি।

প্রসঙ্গত দিদি ওয়ানের মঞ্চে ১৮ থেকে ২০ মার্চ, তিন দিনের রঙের উৎসব সেলিব্রেশনের শেষ দিন আজ। প্রথমবার এই অনুষ্ঠানের দৌলতে অনান্য সেলিব্রেটি জুটিদের সাথেই পর্দায় ধরা দিতে চলেছেন শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার। এমনিতে সোশ্যাল নিয়মিত অ্যাক্টিভ থাকেন শ্রুতি।

এদিন ফেসবুক এবং ইনস্টাগ্রামের পাতায় দিদি নম্বর ওয়ানের মঞ্চের বেশ মজা করে কাটানো মুহুর্তের একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন শ্রুতি। যা ভাইরাল হয়েছে মুহুর্তের মধ্যে। এদিন এই হোলি স্পেশাল এপিসোডের শেষ পর্বে শ্রুতি স্বর্ণেন্দু হাজির ছিলেন পর্দার রামকৃষ্ণ অভিনেতা সৌরভ এবং স্ত্রী, অভিনেত্রী সোনালী এবং তার স্বামী, অভিনেতা জিতু কোমল এবং তার স্ত্রী তথা অভিনেত্রী নবনীতা ।

Related Articles

Back to top button