গানবিনোদনভাইরালভিডিও

শ্রেয়া ঘোষালের ছেলের প্রথম জন্মদিন, ভাইরাল রুপোর থালা বাটিতে দেবায়নের অন্নপ্রাশনের অদেখা ভিডিও

বলিউডের জনপ্রিয় বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। সুরের লহমায় মন কেড়ে সকলকে মন্ত্রমুগ্ধ করেছেন গায়িকা। টাউনে সবচাইতে জনপ্রিয় গায়িকার মধ্যে অন্যতম শ্রেয়া সে ব্যাপারে কোনো সন্দেহই নেই! সংগীতের জগতে জনপ্রিয়তার শীর্যে রয়েছেন শ্রেয়া ঘোষাল। তবে গায়িকা হওয়ার পাশাপাশি একজন মা শ্রেয়া ঘোষাল। ২০২১ সালের ২২শে মে মা হয়েছিলেন শ্রেয়া।

গতবছরই মা হয়েছেন গায়িকা। তাই গানের পাশাপাশি ছেলে দেবায়নকেও (Devyaan) সামলাতে হচ্ছে তাকেই। গানের প্রাকটিস থেকে ছেলেকে সামলানো দুটো দায়িত্বই কিন্তু দুর্দান্ত ভাবে পালন করছেন গায়িকা। আর দেখতে দেখতে একটা বছর পেরিয়ে আজ দেবায়নের প্রথম জন্মদিন। জন্মদিনের কিছুদিন আগেই দেবায়নের একটি ভিডিও ভিডিও শেয়ার করেছিলেন গায়িকা। আজ সেই ভিডিও আবারও ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

আসলে যে ভিডিওটি গায়িকা শেয়ার করেছিলেন সেটি হল দেবায়নের অন্নপ্রাশনের ভিডিও। ওই দিন মামার কোলে বসে প্রথম ভাত খেটেছিল ছোট দেবায়ন। আর সেই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্ধি করেছিলেন শ্রেয়া ঘোষাল। সেই ভিডিওই কিছুদিন আগে শেয়ার করেছিলেন। তবে এমনিই শেয়ার করেননি ভিডিওটি, আসলে গাইয়াকর ছেলে ও ভাইয়ের জন্মদিনের মধ্যে  মাত্র কয়েকদিনের তফাৎ রয়েছে।

আর ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েই অন্নপ্রাশনের অদেখা ভিডিও সকলের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি। ভিডিওতে ধুতি পাঞ্জাবি পরে মামার কোলে বসে থাকতে দেখা যাচ্ছে ছোট্ট দেবায়নকে। রুপোর থালায় সাজিয়ে দেওয়া হয়েছিল পঞ্চ ব্যঞ্জন। সেই খাবারের থেকেই একটু একটু করে ভাগ্নেকে খাইয়েছে মামা।

Shreya Ghoshal boy Devayaan first birthday

ভিডিওটি শেয়ার করে শ্রেয়া ঘোষাল লিখেছিলেন, ‘আমার তরফ থেকে প্রথম শুভ জন্মদিন মামা (সৌম্য)। বিশ্বাসই হচ্ছে না, সময় সত্যিই হওয়ার মত উড়ে যায়। ছোট বেলায় তোকে কোলে নিয়েই ভালোবেসে ফেলেছিলাম আমার ভাই, তোর দিদি হতে পেরে আমি গর্বিত। আর এবার ভাগ্নে দেবায়নেরও সবচাইতে প্রিয় মানুষ তুই’।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

এদিন দেবায়নের অন্নপ্রাশনের ভিডিও ভাইরাল  হয়ে পড়ার পাশাপাশি জন্মদিনের শুভেচ্ছায় ভড়িয়েছেন নেটিজেনরা।ভিডিওটি বেশ কিছুদিন পুরোনো হলেও আজ আবারও সেটি ভাইরাল হয়ে পড়েছে। শ্রেয়া ঘোষালের সোশ্যাল মিডিয়াতেই দেবায়নের উদ্দেশ্যে শুভ জন্মদিনের বার্তা দিয়েছেন অসংখ্য ভক্তরা।

Related Articles

Back to top button