খবরবিনোদন

সদ্যোজাতকে স্বাগত জানাতে আনা হয়েছে স্পেশাল কেক, ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল

কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। পৃথিবীর সবচাইতে দামি ও অনবদ্য অনুভূতি মা হবার স্বাদ পেয়েছেন গায়িকা। শ্রেয়া ও শিলাদিত্যের ঘরে পুত্র সন্তান এসেছে। ইতিমধ্যেই নামও ঠিক করে ফেলেছেন ছেলের। নিজের ও স্বামী শিলাদিত্যের নাম একত্রে নিয়ে ছেলের নাম রেখেছেন শ্রেয়াদিত্য। সম্প্রতি পরিবারের নতুন সদস্যের আগমনের খুশিতে কেক এনেছেন শ্রেয়া। আর নিজেই সেই কেকের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

কেকের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, ‘ বেবি শ্রেয়াদিত্য আসছে’। কেকটি শ্রেয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সাদা আর নীলের মধ্যে ছোট্ট কেকটি দেখতে দারুন সুন্দর। কেকের মধ্যেই রয়েছে দুটি নীল রঙের টেডি বেয়ার থেকে শুরু করে ছোট্ট বাচ্চাদের পায়ের ছাপ ও কিছু বোতাম। কেকটা দেখলে যে যে কেউ বলে দিতে পারবে যে কেকটি বাচ্চাদের জন্যই তৈরী করা হয়েছে।

প্রসঙ্গত, একটু বেশি বয়সেই মা হতে হলেন গায়িকা। বেশ কিছুদিন আগেই নিজের বেবিবাম্পের ছবি প্রকাশ্যে এনে জীবনের এই দারুন খুশির খবর সকলের সাথে শেয়ার করেছিলেন গায়িকা। ২০১৫ সালে দীর্ঘদিনের প্রেমিক শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। এরপর ২০২১ এ এসে দুই থেকে তিন হলেন শ্রেয়া-শিলাদিত্য। নিজেই সোশ্যাল মিডিয়াতে বেবিবাম্পের ছবি শেয়ার করে জানিয়েছিলেন সেই কথা।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal Love Story

মজার বিষয় হল গায়িকা শ্রেয়া আগেই জানিয়েছিলেন যে শ্রেয়াদিত্য আসছে। তাঁর এবং শিলাদিত্যের নাম মিলিয়ে শ্রেয়াদিত্য হ্যাশট্যাগ ব্যবহার করেছিলেন গায়িকা। আর ছেলের জন্মের পর সেই নামটাই রেখেছেন গায়িকা। অর্থাৎ বোঝাই যাচ্ছে সন্তানের জন্য আগে থেকেই নাম ঠিক করে রেখেছিলেন শ্রেয়া ও শিলাদিত্য। কেকের ছবি শেয়ার করার পর অবশ্য অনেকেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাকে।

Related Articles

Back to top button