খবরগানছবিবিনোদনভাইরাল

নতুন সদস্য আসছে পরিবারে! সুখবর দিতেই শ্রেয়া ঘোষালকে শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা

বছরের প্রথম মাসেই পরিবারে এল নতুন সদস্য, সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল

শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) নামটা সকলের কাছেই খুবই পরিচিত। সেরা গায়িকার তালিকায় অন্যতম নাম শ্রেয়া। শুধু বাংলা নয় হিন্দি গানেও ভারতবর্ষ সহ গোটা বিশ্বে বিখ্যাত তিনি। প্রতিবারেই নিজের সুরেলা কন্ঠ্যের জাদুতে শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করে দেওয়ার ক্ষমতা রাখেন গায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক দারুন সুখবর শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল। যা শুনে গায়িকাকে শুভেচ্ছায় ভড়িয়েছেন নেটিজনরাও।

গায়িকার পরিবারে এসেছে নতুন সদস্য। সেই সুখবরই সকলের সাথে ভাগ করে নিয়েছেন তিনি। আসলে বর্তমানে বিয়ের মরশুম চলছে, একেরপর এক সেলিব্রিটিরা সাত পাকে ঘুরছেন। আর এবার ছাদনাতলায় বসলেন শ্রেয়া ঘোষালের ভাই সৌম্যদীপ ঘোষাল। একেবারে বাঙালি রীতি মেনেই সামাজিকভাবে প্রেমিকা রোশনির সাথে বিবাহ সম্পন্ন হয়েছে।

Shreya Ghoshal
শ্রেয়া ঘোষাল

ভাইয়ের বিয়ের খবর সহ বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন শ্রেয়া। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এখনও বিশ্বাস করতে পারছি না! ভাইটার বিয়ে হয়ে গেল। বিবাহবন্ধনের মধ্যে দিয়ে মিলন হল দুই মনের। আকাশে বাতাসে ভরে গিয়েছে ভালোবাসার রেশ। দুটো আলাদা রাজ্যের আলাদা সংস্কৃতির নিখুঁত মিলন। এই বলতে ভাই ও ভাইয়ের বউকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Shreya Ghoshal brother marriage photo album
শ্রেয়া ঘোষালের ভাই সৌম্যদীপ ঘোষালের বিয়ে

অবশ্য এদিন ভাই সম্পর্কে আরও বেশ কিছু কথা জানান শ্রেয়া। ছোট থেকে কোলে পিঠে করে ভাইকে মানুষ করেছেন তিনি। সেই ভাইয়েরই বিয়ে হয়ে গেল। তাছাড়া রোশনি দক্ষিণ ভারতীয় মেয়ে, তাই দুই রাজ্যের মানুষের ও সংস্কৃতির মিলন দেখে নিজের আবেগ আর ধরে রাখতে পারেননি শ্রেয়া।

এদিন দুই সংস্কৃতি মেনেই সম্পন্ন হয়েছে বিবাহের রীতি। সৌম্যদীপের পরণে ছিল সোনালী রঙের শেরওয়ানি আর কনে রোশনির পরনে ছিল সোনালী রংয়েরই শাড়ি। প্রথমে দক্ষিণ ভারতীয় রীতিতে সাত পাকে বাধা পড়েন দুজনে। তারপর বাঙালি রীতিমেনে শুভদৃষ্টি, মালাবদল থেকে সিঁদুরদানের মধ্যে দিয়ে শেষ হয় বিয়ের শুভ অনুষ্ঠান।

শ্রেয়া ঘোষালের শেয়ার করা এই বিয়ের ছবি ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। সকলেই আগামী জীবনের জন্য দম্পতিকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button