ছবিবিনোদন

সারাদিন দেখেও সাধ মেটেনা! ছেলে দেব্যানের দিকে একদৃষ্টে চেয়ে রইলেন শ্রেয়া ঘোষাল

কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। পৃথিবীর সবচাইতে দামি ও অনবদ্য অনুভূতি মা হবার স্বাদ পেয়েছেন গায়িকা। শ্রেয়া ও শিলাদিত্যের ঘরে পুত্র সন্তান এসেছে। ইতিমধ্যেই নামও ঠিক করে ফেলেছেন ছেলের। সম্প্রতি পরিবারের নতুন সদস্যের আগমনের খুশিতে কেক এনেছিলেন শ্রেয়া। আর নিজেই সেই কেকের ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

কেকের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, ‘ বেবি বয়কে স্বাগত’। কেকটি শ্রেয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। সাদা আর নীলের মধ্যে ছোট্ট কেকটি দেখতে দারুন সুন্দর। কেকের মধ্যেই রয়েছে দুটি নীল রঙের টেডি বেয়ার থেকে শুরু করে ছোট্ট বাচ্চাদের পায়ের ছাপ ও কিছু বোতাম। কেকটা দেখলে যে যে কেউ বলে দিতে পারবে যে কেকটি বাচ্চাদের জন্যই তৈরী করা হয়েছে।

মা হওয়ার পর থেকেই উচ্ছ্বাসে ফেটে পড়েছে শ্রেয়ার পরিবার। ২২ শে মে মা হন গায়িকা৷ সদ্যজাতকে একটি বার দেখার অপেক্ষায় দিন গুনছিলেন তার অনুরাগীরা। তাই আর দেরী না করে, ঠিক ১৩ দিনের মাথাতেই ছেলের ছবি প্রকাশ্যে এনে সকলকে তার ছেলের নাম জানিয়ে দেন গায়িকা। শ্রেয়ার ছেলের নাম দেব্যান।

মা হওয়ার পর আর কোনো দিকেই যেন মন লাগছেনা গায়িকার। সদ্যজাতোর কাছে থাকলে সারাদিন কীভাবে যেন কেটে যায় তার। সম্প্রতি ছেলের সঙ্গে ছবি পোস্ট করে এমনটাই জানালেন শ্রেয়া। কোলে শুয়ে মায়ের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছে খুদে, সাদা তোয়ালেতে মুড়ে শ্রেয়াও যত্নে ধরে রয়েছে ছেলে। মাথা ভরতি কালো মিশমিশে চুল পুচকের।

এই মিষ্টি ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, ‘ সারাদিন তোকে কাছে রাখলেও কিছুতেই যেন মন ভরে না। এই মনটা এখন শুধুই তোর। ভবিষ্যতেও আজীবন তাই থাকবে। তুই এলি আর জীবনটাই বদলে গেল। দেব্যান আমার ছোট্ট বাচ্চা, মা তোমায় খুব ভালোবাসে। ‘ প্রসঙ্গত, ২০১৫ সালে দীর্ঘদিনের প্রেমিক শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। এরপর ২০২১ এ এসে দুই থেকে তিন হলেন শ্রেয়া-শিলাদিত্য। নিজেই সোশ্যাল মিডিয়াতে বেবিবাম্পের ছবি শেয়ার করে জানিয়েছিলেন সেই কথা।

Related Articles

Back to top button