গানছবিবিনোদন

প্রথমবার মা হয়েছেন শ্রেয়া ঘোষাল, মহামারীর জীবন কাটিয়ে প্রথমবার স্বামীকে নিয়েই করলেন এই কাজ

চলতি বছরের ২২ শে মে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) ও শিলাদিত্যের (Shiladitya) ঘর আলো করে জন্ম নেয় তাদের নয়নের মনি তাদের ছোট্ট ছেলে দেবায়ন মুখোপাধ্যায়। দেবায়ন আসার পর শ্রেয়া ও শিলাদিত্য নিজেদের জীবনের এই আনন্দের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় সকল অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন দম্পতি। ছোট্ট দেবায়নের স্পর্শে তাদের সুখানুভুতি ছিল স্বর্গীয়, সেকথা গায়িকা সদ্যজাতর ছবি শেয়ার করে অনুরাগীদের নিজই জানিয়েছেন।

২০১৫ সালে শ্রেয়া তার বাল্যকালের বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন। তার বিয়ের খবর হঠাৎ করেই তিনি প্রকাশ করেন অনুরাগীদের সামনে। তার অনুরাগীরা তার বিয়ের খবরে বেশ চমক পেয়েছিলেন। এরপর চলতি বছরেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন গায়িকা। খবর পাওয়া মাত্রই খুশিতে আত্মহারা হয়েছিল অনুরাগীরা।সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট  অভিনন্দনের জোয়ারে ভরিয়ে তুলেছিলেন অনুরাগীরা।

ছেলের জন্মের পর এই প্রথম বাবা-মা ও খুদের পুজো। শ্রেয়া ঘোষাল বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি গায়িকা তার ইন্সট্রাগ্রাম ওয়ালে স্বামী শিলাদিত্যর সাথে একটি ছবি শেয়ার করেছেন। অনুরাগীরা গায়িকার ছবি দেখে বেশ মুগ্ধ। গায়িকা তার ও শিলাদিত্যের অনেক দিন পর একটি ক্যান্ডেল লাইট ডিনারের যাওয়ার ছবি শেয়ার করেছেন। ছবিতে দম্পতি পাশাপাশি বসে আছেন আর তাদের সামনে সুন্দর করে মোমবাতি সাজানো। মোমবাতির আলোয় বেশ সুন্দর দেখাচ্ছে দম্পতিকে।

প্রসঙ্গত, শ্রেয়া ঘোষাল একজন দুর্দান্ত গায়িকা। তার প্রতিভার ঝুলিতে রয়েছে অসংখ্য পুরস্কার। ২০০০ সালে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো সা রে গা মা পা তে ১২ বছর বয়সে বিজয়ী হয়েছিলেন শ্রেয়া।  তারপর প্রথম তিনি হিন্দি সিনেমা জগতের বিখ্যাত প্রযোজক সঞ্জয় লীলা বানশালীর সুপারহিট ছবি ‘দেবদাস’এ প্লে ব্যাকের সুযোগ পেয়েছিলেন। তারপর থেকে গায়িকার অসাধারণ গলা তাকে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছে ক্রমশ।

Related Articles

Back to top button