গানবিনোদনভাইরালভিডিও

মা হয়ে বেড়েছে জেল্লা, গায়িকা থেকে নায়িকা হলেন শ্রেয়া ঘোষাল! ভাইরাল ‘চকা চক’ গানে নাচের ভিডিও

টলিউড থেকে বলিউড নিজের গানের জাদুতে সকল দর্শকদের মুগ্ধ করেছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। বিটাউনে সবচাইতে জনপ্রিয় গায়িকার মধ্যে অন্যতম শ্রেয়া সে ব্যাপারে কোনো সন্দেহই নেই! একসময় রিয়্যালিটি শো এর মাধ্যমে বলিউডে গান গাওয়ার সুযোগ মিলেছিল। সেই থেকে আর কোনোদিন পিছন ফিরে তাকাতে হয়নি, আজ সংগীতের দুনিয়ায় জনপ্রিয়তার সিরিজে তিনি। তবে এবার গানের পাশাপাশি অভিনয়েও বেশ পোক্ত হয়েছেন শ্রেয়া।

দুর্দান্ত গায়িকা হবার পাশাপাশি শ্রেয়া ঘোষালকে দেখতেও বেশ সুন্দরী। আর চাইলেই অভিনয় করতে পারেন বলিউডের ছবিতেও। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় গায়িকা মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়া ট্রেন্ডেও গা ভাসাতে বেশ পটু তিনি। সম্প্রতি ‘চাকা চাক’ গানে উত্তাল হয়েছে নেটপাড়া। আর এবার সেই ট্রেন্ডের গা ভাসালেন গায়িকা শ্রেয়া ঘোষাল।

কিছুদিন আগে পরমসুন্দরী গানটি নেটপাড়ায় সর্বত্র ভাইরাল হয়ে পড়েছিল। এবার পরমসুন্দরীর পর ভাইরাল হয়েছে সারা আলী খান ও ধনুষ অভিনীত ছবি ‘অতরঙ্গি রে’ এর গান ‘হায় চকা চক চকা চক হ্যায় তু’। আর ভাইরাল এই গানেই তাল মিলিয়ে একটি রিল ভিডিও বানিয়েছেন শ্রেয়া ঘোষাল। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সর্বত্র।

এবছরেই ২২শে মে ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন শ্রেয়া। ছেলের নাম দিয়েছেন দেবায়ন, বর্তমানে তাকে নিয়ে দিব্যি মাতৃত্ব উপভোগ করছেন তিনি। ছেলের সাথে একাধিক ছবিও শেয়ার করেছিএখন, তবে মা হবার পর যে জেল্লা আরও বেড়ে গিয়েছে সেটা বোঝাই যাচ্ছে।

প্রসঙ্গত, আগামী ২৪শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘অতরঙ্গি রে’ ছবিটি। ছবিতে সারা, ধনুষ ছাড়াও অক্ষয় কুমারকেও দেখা যাবে। বড়দিনের আগেই মুক্তি পাচ্ছে ছবিটি তবে সিনেমা হলে নয় বরং ওটিটি প্ল্যাটফর্মেই হচ্ছে রিলিজ। আসলে লকডাউনের সময় থেকেই বহু ছবি রিলিজের অপেক্ষায় ছিল। সেই সময় থেকেই নতুন বিকল্প হিসাবে সামনে এসেছে অতিথি প্লাটফর্মগুলি।

Related Articles

Back to top button