গর্ভবতী অবস্থাতেই মাকে ৬০ বছরের জন্মদিনে সারপ্রাইজ দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল


বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Sreya Ghoshal)। শুধু বাংলাতেই নয়, বাংলা থেকে শুরু করে হিন্দি গানে লক্ষ লক্ষ  মানুষের মন জয় করেছেন গায়িকা। এমনকি বাংলা হিন্দি ছাড়াও একাধিক ভাষায় গান গেয়েছেন তিনি। জানা যায় খুব অল্প বয়স থেকেই গানের জন্য প্রশিক্ষণ শুরু করেছিলেন শ্রেয়া। এরপর মাত্র ১৬ বছর বয়সেই ২০০০ সালে জি বাংলার বিখ্যাত রিয়ালিটি শো ‘সারেগামাপা’ তে অংশ নিয়ে জয়ী হন শ্রেয়া। এরপর থেকেই তার খ্যাতি ছড়িয়ে পরে চারিদিকে।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal

সারেগামাপা চলাকালীন শ্রেয়ার গানের জাদুতে লক্ষ লক্ষ অনুগামী তৈরী হয়েগিয়েছিল। আর বিজয়ী হবার পর ২০০২ সালে বলিউডের বিখ্যাত ছবি ‘দেবদাস’ এ গান গাওয়ার সুযোগ পান শ্রেয়া ঘোষাল। ছবিটি সুপারহিট হয়েছিল, বলতে গেলে দেবদাস আজও হিট সিনেমা, এই হিট সিনেমায় দুর্দান্ত গানের জন্য একাধিক পুরস্কারও পেয়েছিলেন শ্রেয়া। সেই যে শুরু হল এরপর থেকে আর কোনোদিন পিছনে ফিরে তাকাতে হয়নি বিখ্যাত এই গায়িকাকে। আজ বাংলা, হিন্দি থেকে শুরু করে তামিল মালায়ালম একাধিক ভাষার গানে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া। আর গানের গলা মন ছুঁয়েছে লক্ষ লক্ষ মানুষের।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal

গায়িকা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সাড়ে ২১ মিলিয়নেরও বেশি অনুগামীদের ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন তিনি। কিছুদিন আগে নিজের জীবনের সবচেয়ে খুশির মুহূর্তের কথা শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। দীর্ঘদিন প্রেম করার পর ৫ই ফেব্রুয়ারি ২০১৫ ছোট্টবেলার বন্ধু তথা প্রেমিক শিলাদিত্য মুখোপাধ্যায়কে (Shiladitya Mukhopadhyay) বিয়ে করেন তিনি। এবার ২০২১ শে দুই থেকে তিন হতে চলেছেন যেয়ে ও শিলাদিত্য। সোশ্যাল মিডিয়াতে একটি  সুন্দর নীল পোশাকে নিজের বেবি বাম্প দেখিয়ে খুশির খবর শেয়ার করেছিলেন সকলের সাথে। তাঁর মা হবার খবর দাবানলের মত ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। আর খবর ভাইরাল হতেই শুভেচ্ছা ও শুভ কামনার ঢল নেমেছিল তার পোস্টে।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal Mother's Birthday

সম্প্রতি আরো কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রেয়া। ছবিতে নিজের মায়ের ৬০ তম জন্মদিন কেক কেটে উৎযাপন করতে দেখা যাচ্ছে তাকে। প্রথম বার মা হবার অনুভূতির সাথে সাথেই নিজের মায়ের ৬০ তম জন্মদিন, রাত ১২টা বাজতেই কেক কেটে রীতিমত সারপ্রাইজ দিয়েছেন গায়িকা। মায়ের জন্মদিনের একগুচ্ছ ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, ‘ এটা আমার মায়ের ৬০ তম জন্মদিন! দেখে মনেই হচ্ছে না,  আমার সোনা মা সব সময় এমনই সুস্থ আর হাসিখুশি  থাকো। আর এভাবেই আমাকে আদরে ভরিয়ে দিতে থাকো। শীঘ্রই তুমি দিদা হতে চলেছ!’

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal Mother's Birthday

ছবিতে কেক তারপর মাকে নিজে হাতে কেক খাইয়ে দিতে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষালকে। মা ও মেয়ের এদিনের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই সাড়ে ৫ লক্ষের কাছাকাছি মানুষ ছবিগুলি দেখে তাতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রসঙ্গত, শ্রেয়া ঘোষাল হলেন এমন একমাত্র গায়িকা যার নাম রয়েছে একটা গোটা দিন। প্রতিবছর ২৬ জুন শ্রেয়া ঘোষাল ডে হিসাবে পালিত হয়।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal Mother's Birthday