বিনোদন

একরত্তি দেব্যানকে কোলে নিয়েই বাবার জন্মদিন পালন করলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল মিষ্টি ভিডিও

কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। পৃথিবীর সবচাইতে দামি ও অনবদ্য অনুভূতি মা হবার স্বাদ পেয়েছেন গায়িকা। শ্রেয়া ও শিলাদিত্যের ঘরে পুত্র সন্তান এসেছে। ইতিমধ্যেই নামও ঠিক করে ফেলেছেন ছেলের। সম্প্রতি পরিবারের নতুন সদস্যের আগমনের খুশিতে কেক এনেছিলেন শ্রেয়া। আর নিজেই সেই কেকের ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

কেকের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, ‘ বেবি বয়কে স্বাগত’। কেকটি শ্রেয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। সাদা আর নীলের মধ্যে ছোট্ট কেকটি দেখতে দারুন সুন্দর। কেকের মধ্যেই রয়েছে দুটি নীল রঙের টেডি বেয়ার থেকে শুরু করে ছোট্ট বাচ্চাদের পায়ের ছাপ ও কিছু বোতাম। কেকটা দেখলে যে যে কেউ বলে দিতে পারবে যে কেকটি বাচ্চাদের জন্যই তৈরী করা হয়েছে।

মা হওয়ার পর থেকেই উচ্ছ্বাসে ফেটে পড়েছে শ্রেয়ার পরিবার। ২২ শে মে মা হন গায়িকা৷ সদ্যজাতকে একটি বার দেখার অপেক্ষায় দিন গুনছিলেন তার অনুরাগীরা। তাই আর দেরী না করে, ঠিক ১৩ দিনের মাথাতেই ছেলের ছবি প্রকাশ্যে এনে সকলকে তার ছেলের নাম জানিয়ে দেন গায়িকা। শ্রেয়ার ছেলের নাম দেব্যান।

মা হওয়ার পর আর কোনো দিকেই যেন মন লাগছেনা গায়িকার। সদ্যজাতোর কাছে থাকলে সারাদিন কীভাবে যেন কেটে যায় তার। এখন গায়িকার সারা পরিবারে কেবল খুশির আমেজ। এদিন বাবার জন্মদিন পালন করলেন শ্রেয়া। খুদেকে কোলে নিয়েই নতুন দাদুর জন্য সারলেন সমস্ত আয়োজন। শ্রেয়ার আজ এত সাফল্যের পিছনে একটি বড় নাম বিশ্বজিৎ ঘোষাল, তার বাবার থেকেই সমস্তটা শেখা তার।

 

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

বাবার জন্মদিনের ভিডিও শেয়ার করেছেন শ্রেয়া। যেখানে দেখা যাচ্ছে, একটি ঘরোয়া অনুষ্ঠানে শ্রেয়ার কোলে ছোট্ট দেব্যান। বেজ রঙের পাঞ্জাবি পরে নাতির মাথায় হাত রেখেই কেক কাটলেন তিনি। তাঁর পাশেই গোলাপি শাড়ি পরে দাঁড়িয়ে শ্রেয়ার মা শর্মিষ্ঠা ঘোষাল (sharmishtha ghoshal)। দাদুর জন্মদিন বেশ জমিয়েই উপভোগ করেছে ছোট্ট দেব্যানও। এরপর স্বামী শিলাদিত্য, এবং তাদের পোষ্যর সঙ্গেও কিছু ছবি শেয়ার করেছেন গায়িকা।

Related Articles

Back to top button