থালায় সাজানো পঞ্চব‍্যঞ্জন, ‘মম টু বি’ শ্রেয়া ঘোষালের অনলাইন সাধের ছবি ভাইরাল নেটপাড়ায়


বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Sreya Ghoshal)। খুব অল্প বয়স থেকেই গানের জন্য প্রশিক্ষণ শুরু করেছিলেন শ্রেয়া। এরপর মাত্র ১৬ বছর বয়সেই ২০০০ সালে জি বাংলার বিখ্যাত রিয়ালিটি শো ‘সারেগামাপা’ তে অংশ নিয়ে জয়ী হন শ্রেয়া। এরপর থেকেই তার খ্যাতি ছড়িয়ে পরে চারিদিকে। বর্তমানে বলিউডের গায়িকা হিসাবে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন শ্রেয়া ঘোষাল।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal

কিছুদিন আগেই নিজের জীবনের এক দারুন খুশির খবর সকলের সাথে শেয়ার করেছেন গায়িকা। ২০১৫ সালে দীর্ঘদিনের প্রেমিক শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। এরপর ২০২১ এ এসে দুই থেকে দিন হতে চলেছেন শ্রেয়া ঘোষাল। নিজেই সোশ্যাল মিডিয়াতে বেবিবাম্পের ছবি শেয়ার করে জানিয়েছিলেন সেই কথা। খবর প্রকাশ্যে আসতেই  শুভেচ্ছায় ভেসে গিয়েছিল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal online baby shower

আমাদের দেশে যেকোনো মহিলা গর্ভবতী হলে তার সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাধে পছন্দের নানা পদ রান্না করে খাওয়ানো হয় গর্ভবতীকে। শ্রেয়া ঘোষালের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। তবে দেশের যা পরিস্থিতি, প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে কোরোনার হার! তাই অভিনব পদ্ধতিতে সাধ খেলেন শ্রেয়া ঘোষাল। বর্তমানে বাড়িতেই আছেন গায়িকা তাই অনলাইনেই সারলেন সাধের খাওয়াদাওয়া।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal online baby shower

আসলে শ্রেয়া ঘোষালের কিছু বান্ধবীরা নিজের হাতে রেঁধেই খাইয়েছেন তাকে। তবে যেহেতু করোনা বেড়েই চলেছে তাই বাড়িতে লোক ডেকে অনুষ্ঠানের বদলে অনলাইন ভিডিও কলেই সেরেছেন সাধ। অনলাইনে সাধ হলেও খাবারের আয়োজনে কম কমতি নেই। পাঁচ রকম ভাজা থেকে শুরু করে, বাসন্তী পোলাও, মাছ মাংস চাটনি সবই রয়েছে তালিকায়।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal online baby shower

শ্রেয়া ঘোষাল তার এই অনলাইন সাধের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে পঞ্চব‍্যঞ্জন দিয়ে সাজানো থাকা দেখতে পাওয়া যাচ্ছে। সাথে হাসি মুখে দেখা যাচ্ছে  মম টু বি শ্রেয়া ঘোষালকে। সাধের একগুচ্ছ ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ যখন বন্ধুরা দূরে থেকেও তোমার যত্ন নিতে চায়। এই হল আমার অনলাইন সারপ্রাইজ বেবি শাওয়ার বাওরিসদের থেকে। সকলে মাইল কিছু না কিছু রান্না করে সেটা পাঠিয়েছে। সত্যি কতটা ভাগ্যবতী আমি! খুব মিস করছি আমার বান্ধবীদের’।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal online baby shower

শ্রেয়ার এই ছবি শেয়ার হবার পর থেকেই তুমুল ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ছবিতে লাইকের সংখ্যা প্রায় ৫ লক্ষ ছুঁই ছুঁই। আর ছবি শেয়ার করার পর থেকেই শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

শ্রেয়া ঘোষাল Shreya Ghoshal online baby shower