বিনোদন

অনেক ভালোবাসা তোমাকে, তুমি খুব ভালো মানুষ! পরমব্রতকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন শ্রীময়ী

অভিনেতা অভিনেত্রীদের জীবন ভারী অদ্ভুত হয়। কখনো মানুষই তাদের সাফল্যের চূড়ায় পৌঁছে দেয়, আবার মানুষই তাদের টেনে নামিয়ে মাটিতে মিশিয়ে দিতেও দুবার ভাবেনা৷ যেকোনো কারোর দিকেই আঙুল তোলার আগে নেটিজেনরা একটিবার যাচাই পর্যন্ত করেননা কাকে নিয়ে বলছেন, এবং কী বলছেন তারা। এতে অনেক ক্ষেত্রেই তারকাদের জীবন হয়ে ওঠে দুর্বিষহ। নিজেদের আক্রোশ মেটাতে অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়েও আক্রমণ করে বসেন নেটিজেনদের একাংশ।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদ মাধ্যম সব জায়গারই সবচেয়ে চর্চিত বিষয় হল অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Shreemoyi chattaraj) পরকীয়া। গুঞ্জন চলছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে নাকি প্রেম করছেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক ।

kanchan mullick shreemoyi chattaraj

কিছুদিন আগে হয়ে যাওয়া ভোটে জিতে বর্তমানে উত্তরপাড়ার নতুন তৃণমূল বিধায়ক পদে রয়েছেন কাঞ্চন মল্লিক। তৃণমূল ঘনিষ্ঠ অভিনেত্রী শ্রীময়ীর সাথে বহুবার প্রচারে দেখা গিয়েছে কাঞ্চনকে। এবার সেই অভিনেত্রীর সাথেই রাজনৈতিক সূত্রে বেঁধে গুঞ্জন রটছে দুজনের প্রেমের।

parambrata chatterjee shreemoyi chattaraj

বলাই বাহুল্য গত কয়েকদিনে কার্যত ঝড় বয়ে গিয়েছে নবাগতা অভিনেত্রী শ্রীময়ীর উপর দিয়ে। এর প্রভাব যে তার কেরিয়ারেও পড়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। তার ব্যক্তিগত জীবন নিয়ে এখনো চলছে যথেচ্ছ কাটাছেঁড়া। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় আর দেখা যায়নি তাকে।

parambrata chatterjee shreemoyi chattaraj

অবশেষে সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ কারণ নিয়ে ফিরলেন ‘বিতর্কিত’ অভিনেত্রী। আর বিশেষ কারণটি হল টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) জন্মদিন। পরমকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার সঙ্গে ছবি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, “তুমি সবচেয়ে সুন্দর একটা মানুষ আমার দেখা, আমি তোমার জন্য শুভকামনা করছি। যারা তোমায় দেখবে তারা জানবে, ভালো মানুষের সাথে সবসময় ভালোই হয়। অনেক ভালোবাসা। ” যদিও এত সুন্দর পোস্টের পরেও থমথম করছে অভিনেত্রীর কমেন্ট বক্স। কেউই কোনো মন্তব্য করেননি।

Related Articles

Back to top button