ভাইরালভিডিও

কাঞ্চন নন শ্রীময়ীর জীবন জুড়ে দাপিয়ে বেড়াচ্ছেন এই পুরুষ! প্রকাশ্যে তাকে চুমু খেলেন অভিনেত্রী

অভিনেতা অভিনেত্রীদের জীবন ভারী অদ্ভুত হয়। কখনো মানুষই তাদের সাফল্যের চূড়ায় পৌঁছে দেয়, আবার মানুষই তাদের টেনে নামিয়ে মাটিতে মিশিয়ে দিতেও দুবার ভাবেনা৷ যেকোনো কারোর দিকেই আঙুল তোলার আগে নেটিজেনরা একটিবার যাচাই পর্যন্ত করেননা কাকে নিয়ে বলছেন, এবং কী বলছেন তারা। এতে অনেক ক্ষেত্রেই তারকাদের জীবন হয়ে ওঠে দুর্বিষহ। নিজেদের আক্রোশ মেটাতে অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়েও আক্রমণ করে বসেন নেটিজেনদের একাংশ।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদ মাধ্যম সব জায়গারই সবচেয়ে চর্চিত বিষয় হল অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Shreemoyi chattaraj) পরকীয়া। গুঞ্জন চলছে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সাথে নাকি প্রেম করছেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক । এই নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদ মাধ্যমে যেন তোলপাড় চলছে।

কিছুদিন আগে হয়ে যাওয়া বিধানসভা ভোটে জিতে বর্তমানে উত্তরপাড়ার নতুন তৃণমূল বিধায়ক পদে রয়েছেন কাঞ্চন মল্লিক। তৃণমূল ঘনিষ্ঠ অভিনেত্রী শ্রীময়ীর সাথে বহুবার প্রচারে দেখা গিয়েছে কাঞ্চনকে। এবার সেই অভিনেত্রীর সাথেই রাজনৈতিক সূত্রে বেঁধে গুঞ্জন রটছে দুজনের প্রেমের। এই প্রসঙ্গে শ্রীময়ীর দিকে অভিযোগের আঙুল তুলেছেন খোদ কাঞ্চন পত্নী অভিনেত্রী পিংকি ব্যানার্জি-ও। যেটা রীতিমত গুঞ্জনের আগুনে ঘি ঢালার কাজ করেছে।

তবে এই রটনাকে সম্পূর্ণ অমূলক এবং ভিত্তিহীন বলেও জানিয়েছেন শ্রীময়ী। তিনি প্রকাশ্যেই বারংবার বলেছেন, কাঞ্চনের সঙ্গে তার কেবলমাত্র ‘দাদা-বোনেরই’ সম্পর্ক। অভিনয়ের সূত্রে দীর্ঘদিনের আলাপ দুজনের। বর্তমানে রাজনৈতিক কাজকর্মের কারণে বিভিন্ন জায়গায় একত্রে দেখা যায় তাদের। তবে প্রেমের কোনো সম্পর্কই নেই তাদের মধ্যে। তিনি এও বলেছিলেন, ‘প্রেম করতে হলে কোনো সুদর্শন পুরুষের সাথেই করবেন’।

 

এইসব রটনার মাঝেই, হঠাৎই নেটপাড়ায় ভাইরাল হল শ্রীময়ীর একটি রিল ভিডিও। যেখানে দেখা গেল কাঞ্চন নন এক দৃষ্টে ফোনে অন্য এক পুরুষের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। এবং বিভোর হয়ে তার ছবি দেখার পর ফোনের স্ক্রিনে সেই ব্যক্তিকে চুমুও খান শ্রীময়ী। পরে সকলের সামনে শ্রীময়ী প্রকাশ্যে আনেন তার ভালোবাসার মানুষকেও। তিনি আর কেউ নন, তিনি হলেন শাহরুখ খান।

প্রসঙ্গত, কাঞ্চন ও শ্ৰীময়ীর প্রেমের গুঞ্জনের কারণে তাদের একটি পুরোনো রইল ভিডিও পুনরায় বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে কাঞ্চন ও শ্রীময়ীকে একত্রে ‘টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা’ গানে নাচতে দেখা যাচ্ছে। টুম্পা সোনা গানটি রিলিজ হবার পর ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেই সময়েই করা হয়েছিল এই রিল ভিডিওটি।

Related Articles

Back to top button