বিনোদনসিরিয়াল

জুন আন্টিকে মিস করছেন দর্শক! তাই নতুন রূপে এই চরিত্রকে ফেরাচ্ছেন পরিচালক স্বর্নেন্দু

সিরিয়াল প্রেমী দর্শক মাত্রেই সিরিয়ালের চরিত্রদের সাথে খুব সহজেই একাত্ম হয়ে যায়। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সেই সিরিয়ালের চরিত্ররা দর্শকদের মনের একেবারে মণিকোঠায় থেকে যায়। সদ্য শেষ হওয়া এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘শ্রীময়ী’ (Sreemoyee)। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন এই সিরিয়ালের খল চরিত্র জুন আন্টিকে সবাই চেনেন।

জুন আন্টির স্টাইলে মুখ বাঁকানো একসময় সোশ্যাল মিডিয়ার ব্যাপক ট্রেন্ডিং ছিল। বাচ্চা থেকে বুড়ো কমবেশি সকলেই একবার হলেও তাকে নকল করার মজায় মেতেছেন। তাই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় মন খারাপ জুন আন্টির ভক্তদের। সব্বাই মিস করছেন তাকে। কিন্তু সম্প্রতি দর্শকদের সেই চাহিদা মিটিয়েছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের রিনি চরিত্রের অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)।

Ushasie Chakraborty ঊষসী চক্রবর্তী

 

আসলে শ্রীময়ী তে জুন আন্টি (June Aunty) সারাক্ষণ শ্রীময়ী আর অনিন্দ্যর মাঝে ঢুকে পড়ত। আর এই পথ যদি না শেষ হয় তে রিনি সারাক্ষণ পাড়ার দাদা সাত্যকি আর তার বৌ উর্মির মধ্যে ঝামেলা পাকানোর চেষ্টা করে। বিবাহিত দম্পতির মধ্যে ঝামেলা পাকানো শুধু নয় রাগের মাথায় রিনির চোখ মুখ কোঁচকানো থেকে মুখ বেঁকানোর এক্সপ্রেশন দেখে তার সাথে তুলনা চলছে শ্রীময়ী জুন আন্টির। অনেকেই ‘রিনি’ ওরফে মিশমিকে দ্বিতীয় ‘জুন আন্টি’র তকমাও দিয়ে ফেলেছেন।

উল্লেখ্য বাংলা ধারাবাহিকের পাশাপাশি মিশমি অভিনয় করছেন সুশান্ত দাসের হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’-তেও। সেখানেও তিনি ‘টিনা’ নামের দাপুটে খলনায়িকা। তবে দর্শকদের থেকে দ্বিতীয় জুন আন্টির তকমা পেয়ে সংবাদমাধ্যমে রিনি অভিনেত্রী মিশমি বলেছেন ‘ঊষসীদির সঙ্গে আমার তুলনা হচ্ছে, শুনেছি। আমি আপ্লুত। অত বড় মাপের অভিনেত্রীর সামান্যতম ছায়াও যদি আমার অভিনয়ে থেকে থাকে আমি ধন্য।’

অন্যদিকে ‘রিনি’র সাথে নিজের তুলনার কথা শুনে আসল ‘জুন আন্টি’ অভিনেত্রী ঊষসী বলেছেন,’খারাপের উদাহরণ মানেই জুন! সে তিনি অমিত শাহ-ই হোন বা ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের খল চরিত্র ‘রিনি’। সবার একটাই কথা, ‘‘জুন আন্টির মতোই খারাপ!’’ বা ‘‘জুন আন্টিকে পেয়ে গিয়েছি। কথাগুলো শুনলে কিন্তু ভাল লাগে। আমার অভিনীত একটি চরিত্র শেষে উদাহরণ হয়ে গেল!’’

Related Articles

Back to top button