বিনোদনসিরিয়াল

ধারাবাহিকের নাম বদলে ডবল বিয়ে রাখুন! রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বিয়ে নিয়ে খিল্লি শুরু নেটপাড়ায়

দীর্ঘ প্রতিক্ষার অবসান। ধারাবাহিকের শুরু থেকেই শ্রীময়ীর জীবন কণ্টকাকীর্ণ। সব বাধা অতিক্রম করে অবশেষে যেন শ্রীময়ীর জীবনে একটু আলোর সন্ধান খুঁজে দিল রোহিত সেন (Rohit Sen)। সময় ফুরিয়ে আসছে রোহিতের, আর এই কঠিন সময়ে জীবনের শেষ কয়েকটা দিন পুরোনো প্রেমিকের হাত শক্ত করে ধরলেন শ্রীময়ী। শ্রীময়ীর জন্য অনন্তকালের অপেক্ষা যেন এবার ঘুচলো রোহিতের, কিন্তু তবু দুজনের বুকেই বিষাদের সুর। সময় যে ক্রমেই ফুরিয়ে আসছে তার।

রোহিতের শরীরে বাসা বেধেছে মারণ ব্যধি ক্যানসার। আর এই কঠিন সময়েই সারা সমাজ, নিজের ছেলে মেয়ে সকলের ‘না’কে উপেক্ষা করে রোহিতকে বিয়ে করার সিদ্ধান্ত নেন শ্রীময়ী। তবে বিয়েটা শেষমেশ হবে কিনা সেই নিয়ে যথেষ্ট প্রশ্ন উঠছিল। কিন্তু যা বলেছেন তা কাজে করে দেখালেন শ্রীময়ী রোহিত জুটি। এই মিলন দেখে বেজায় খুশি দর্শকেরাও।

শনিবার শ্রীময়ীর নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে রাঙা টুকটুকো লাল শাড়িতে ফের শ্রীময়ীর মাথায় জ্বলজ্বল করছে সিঁদূর। মাথায় জুঁইয়ের মালা। খাট সাজানো রঙবেরঙের ফুলে। ঘরের ভিতরে বর বেশে সাদা পাজামা পাঞ্জাবিতে শ্রীময়ীর অপেক্ষায় দাঁড়িয়ে রোহিত সেন।

অনুরাগীদের একাংশ যেমন শ্রীময়ী রোহিতের বিয়েতে বেজায় খুশি তেমনই একাংশ আবার সিরিয়ালের এই অতিনাটকীয়তা নিয়ে বেজায় খিল্লি শুরু করেছে। জি বাংলার অফিসিয়াল পেজে শ্রীময়ীর নতুন প্রোমো প্রকাশ পেতেই নানান কুরুচিপূর্ণ মন্তন্য ধেয়ে আসে।

 

কেউ কেউ গোটা বাংলা সিরিয়াল জগতটার প্রতিই বিরক্তি প্রকাশ করে বলছেন, রোহিত সেন তো অনেক বড়লোক, অন্যের সেকেন্ড হ্যান্ড বউ কে কেন বিয়ে করলো।” আবার কেউ কেউ বলছে “দ্বিতীয় বিয়ের ফুলশয্যাও দেখাতেই হল? তবে অনেকেই বলছেন এই ধারাবাহিকে এক এর বেশি বিয়ে দেখাতেই বেশি আগ্রহী লেখিকা লীনা গাঙ্গুলী, তাদের মন্তব্য, “ইহা একটা বারোভাতারী মার্কা সিরিয়াল। সব গুলো ডবল বিয়ে করছে! অনিন্দ্যর ডাবল বিয়ে, জুনের ডাবল বিয়ে, ডিংকার ডবল বিয়ে, অর্নার ডবল বিয়ে, শ্রীময়ীর ডবল বিয়ে, ওদিকে আবার শ্রীময়ীর বড় ছেলে বড় বৌমার ডিভোর্স হয়ে যাচ্ছে, আর কেয়াকে তো ছেড়েই দিল ওটাও তো বিয়ে করবে ভবিষ্যতে, বলছি ওই বুড়ো বুড়ি দুটো আছে ও দুটোকেও বাদ রাখলেন কেন ওদের বিয়ে দিয়ে দিন ডবল করে! সিরিয়াল টার নাম ডবল বিয়ে হওয়া উচিত ছিল!”

Related Articles

Back to top button