বিনোদনভিডিওসিরিয়াল

অনিন্দ্যাসুরকে বধ করছেন দুর্গা রূপী শ্রীময়ী! মহালয়ার ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তাই সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল আর মানুষের অবসর সময় কাটাতে বিনোদনের অভাব হয় না। একটা ক্লিকের অপেক্ষা। তাতেই একেবারে হাতের মুঠোয় হরেক রকম বিনোদনের উপাদান। আর ভার্চুয়াল এই দুনিয়াতে প্রতি মুহূর্তে আসতেই থাকে নিত্যনতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন পোস্ট।

সামনেই আসছে বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুজো (Durga Puja) । এখন বাতাসে ভাসছে পুজোর গন্ধ। আর পুজো মানেই তার আগে হুড়মুড়িয়ে এসে পড়ে মহালয়া (Mohaloya)। আর সেই উপলক্ষেই এখন মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে একাধিক পুরনো মহালয়ার ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে আদিশক্তি মা দুর্গার রূপে ধরা দিয়েছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। ভিডিওটির কমেন্ট বক্সে শুরু হয়েছে দেদার ট্রোলিং।

Indrani Haldar

উল্লেখ্য ইন্দ্রাণী হালদার প্রথমবার দুর্গা রূপে আবিভূর্ত হয়েছিলেন দূরদর্শনের পর্দায়। মহালয়ার সকালে মা দুর্গার সাজে ইন্দ্রাণী হালদারের অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। কিন্তু সম্প্রতি মহালয়ার যে ভিডিওটি নিয়ে ট্রোলিং শুরু হয়েছে তার কারণ হল মহালয়ার অসুর। ওই ভিডিওতে দেখা যাচ্ছে মহালয়ায় অসুরের সাজে রয়েছেন শ্রীময়ী সিরিয়ালের অনিন্দ্য ওরফে সুদীপ মুখার্জী (Sudip Mukherjee)।

প্রসঙ্গত বাংলার সিরিয়াল প্রেমীদের কাছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ীর কথা অজানা নয়। এই সিরিয়াল নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং ঘটনাও নতুন নয়। এদিনের এই পুরনো মহালয়ায় মা দুর্গার সাজে ইন্দ্রাণী হালদারকে দেখে শ্রীময়ী চরিত্র এবং অসুরের সাজে সুদীপ মুখার্জীকে দেখে অনিন্দ্য চরিত্রের তুলনা টেনে ট্রোলিংয়ে মেতেছেন নেটিজেনরা।

যাকে কেন্দ্র করে রীতিমতো হাসির রোল উঠেছে নেট পাড়ায়। ভিডিওর কমেন্ট বক্সে একবার ঢুঁ দিলেই দেখা যাবে নেটেজেনদের নানান মজার মন্তব্য। সেখানে রোহিত সেনকে নিয়ে নিজেদের কৌতুহল চেপে রাখতে না পেরে অনেকে জানতে চেয়েছেন ‘তাহলে রোহিত সেনকে কি মহাদেবের ভূমিকায় দেখা যাবে!’। আবার কেউ জানতে চেয়েছেন ‘জুন আন্টি সিংহ হবে না? ‘ আবার কেউ অনিন্দ্যর নামের সাথে অসুর শব্দটি মিলিয়ে দিয়ে কমেন্ট করেছেন ‘অনিন্দ্যাসুর’।

Related Articles

Back to top button