বিনোদনভাইরালভিডিওসিনেমা

দেব কেস খাওয়ানোর মাস্টার! মঞ্চ ভর্তি লোকের সামনেই বাংলার সুপারস্টারকে ‘চাটন’ শ্রাবন্তীর 

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee) এবং অভিনেতা দেব অধিকারী (Dev Adhikari)। একসময় তারা জুটি বেঁধে অভিনয় করেছেন একাধিক জনপ্রিয় সব বাংলা সিনেমায়। উপহার দিয়েছেন একের পর এক সব সুপারহিট বাংলা সিনেমা। একসাথে অভিনয় করেছেন ‘দুজনে’,’বিন্দাস’,’সেদিন দেখা হয়েছিল’,’ শুধু তোমারই জন্য’র মতো একাধিক সিনেমায়।

যদিও এখন আর বহুদিন তাদের একসাথে সিনেমা করতে দেখা যায় না। কিন্তু বাংলা সিনেমার এক কালের এই সুপারহিট জুটি কিন্তু বাস্তবে খুব ভালো বন্ধু। এখনও দেখা হলেই একে অপরের সাথে হাসি-ঠাট্টায় মেতে ওঠেন তারা। সম্প্রতি তেমনি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে একটি ভিডিও (Viral Video)। সেখানেই  নিজের সহ অভিনেতা দেবের বিরুদ্ধে খোলা মঞ্চে এক বিস্ফোরক মন্তব্য করে বসেন অভিনেত্রী।

Srabanti Chatterjee

আসলে জানা গিয়েছে  এম.এল.এ কাপের উদ্বোধনী অনুষ্ঠানের ওই ভিডিওতে রাজ্যের শাসক দলের তরফে হাজির ছিলেন দেব, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঋত্বিকা সেন এর মত টলিউড তারকরা।  হাজির ছিলেন রাজ্যের একাধিক রাজনৈতিক নেতারাও। সেখানেই হঠাৎ মাইক হাতে নিয়ে দেব নিজে থেকেই ডেকে নেন শ্রাবন্তীকে।

তারপরে মজা করে তিনি বলতে শুরু করেন ‘আজ আপনাদের সামনে দু লাইন গান করবেন শ্রাবন্তী।  বিশ্বাস করুন আমি যতবার ওর গান শুনেছি ততবার পালিয়ে গেছি। তবে কথা দিচ্ছি আজকে আপনারা কেউ পালিয়ে যাবেন না’।  লোক ভর্তি মঞ্চে দেবের মুখে এ কথা শুনে ততক্ষণে অবাক হয়ে গিয়েছেন শ্রাবন্তী। এরপরেই দেখা যায় মাইক হাতে শ্রাবন্তী ও দেবের কথার রেশ টেনে বলেন ‘যখন পালিয়ে যাবেন তখন গাইবো না’।

কিন্তু দর্শকরাও নাছোড়বান্দা। সবাই চিৎকার করে শ্রাবন্তীকে গান গাওয়ার অনুরোধ করেন। তখন হাসতে হাসতে শ্রাবন্তীও বলেন ‘দেব হল কেস খাওয়ানোর মাস্টার। ভীষণ কেস খাওয়ায়’। তবে অভিনেত্রী জানান ‘আমরা নায়িকা গায়িকা নই’। কিন্তু দর্শকদের অনুরোধ তো রাখতেই হবে। তাই যেমন তেমন গান গাইবো বলে নিজেরই সিনেমার জনপ্রিয় গান ‘খুঁজেছি তোকে রাত বিরেতে’ গানটি গাওয়া শুরু করেন শ্রাবন্তী। তার এই গান মন ছুঁয়ে যায় শ্রোতাদের।

Related Articles

Back to top button