বিনোদনভাইরাল

বিয়ে ভাঙছে ! ভাইরাল শ্রাবন্তীর ছেলের পোস্ট, বড় খবর আসছে

বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী ( Srabanti Chatterjee )অভিনয়ের জন্য জনপ্রিয় হলেও অভিনেত্রীকে প্রায়ই অন্য কারণে সংবাদ মাধ্যমে শিরোনাম করতে দেখা গেছে। অভিনেত্রী শ্রাবন্তী তার সম্পর্কের জেরেই শিরোনাম করেছেন সংবাদ মাধ্যমগুলিতে। অভিনেত্রীর এক বা দুবার নয় বিয়ে হয়েছে তিন তিন বার। কিন্তু সেই  তৃতীয় বিয়েও ভাঙতে চলেছে বলে জানা যাচ্ছে।

সত্যিই কি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে! এই প্রশ্ন নিয়ে জল্পনা যখন তুঙ্গে তখনই এল করওয়া চৌথের উৎসব। আগের বছর করওয়া চৌথের দিনে তৃতীয় পক্ষের বড় রোশানের (Roshan Singh) সাথে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। কিন্তু এবছর আর তা দেখা গেল না। যার ফলে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার জল্পনা আরো বেড়ে গেল। যদিও সোশাল মিডিয়া থেকে রোশানের সাথে তোলা ছবি মুছে ফেলেছেন ছবি। কিন্তু আগের বছরের করওয়া চৌথের পুরোনো ছবিই ভাইরাল হয়ে পড়েছে সোশাল মিডিয়াতে।

একবছর আগের করওয়া চৌথের যে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে , সেখানে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে রোশানের সাথে। সেদিন অভিনেত্রী ছবি শেয়ার করে লিখেছিলেন ‘আমি সত্যিই ভাগ্যবতী তোমায় আমার জীবনে পেয়ে’। সাথে বলেছিলেন ফিটনেস প্রেমী হওয়া সত্ত্বেও শ্রাবন্তীর মত রোশানও উপোস করেছিল সেদিন।

এছাড়াও প্রতিটি স্পেশাল দিনেই শ্রাবন্তী রোশানের  সাথে নিজের ছবি দিত সোশ্যাল মিডিয়াতে। তা সে ছেলের জন্মদিন হোক বা অন্য কোনো শুভ দিন। আজ সেই সব ছবি উধাও হয়ে গিয়েছে শ্রাবন্তীর প্রোফাইল থেকে। কিন্তু নেটিজেনরা সেই পুরোনো ছবিই ভাইরাল করেছে সোশ্যাল মিডিয়াতে।

শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে যখন জল্পনা কল্পনা তুঙ্গে তখন ছেলে অভিমন্যুর (Avimanyu Chatterjee) একটি পোস্ট তুমুল ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। পোস্টটিতে ছোট্ট অভিমন্যুর সাথে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। সাথে ট্যাগলাইন হিসাবে লেখাতে রয়েছে ‘Something big Coming up’ যার অর্থ  বড় কিছু একটা আসতে চলেছে। ছবির সাথেই রয়েছে একটি মিউজিক ভিডিও। এই পোস্টটিতে নেটিজেনরা কটাক্ষের সুরে মন্তব্য করেছেন, ‘তোমার মায়ের চতুর্থ বিয়ে আসছে?’

 

Related Articles

Back to top button