বিনোদনসিনেমা

‘ছবি না দিলে কি ভ্যাকসিন কাজ করবে না?’ টীকা নেওয়ার ছবি পোস্ট করে ট্রোলিংয়ের মুখে শ্রাবন্তী

সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলিং সেলিব্রিটিদের কাছে এখন একপ্রকার জলভাতে পরিণত হয়েছে। পরিস্থিতি এমন পর্যায়ে গিয়ে দাঁড়িয়েছে যে দেখে মনে হয় নিন্দুকরা বোধ হয় সর্বক্ষণ আড়ি পেতে বসে থাকে সেলিব্রেটিরা কখন সোশ্যাল মিডিয়ায় কোনো কিছু পোস্ট করবেন আর তারা সেই বিষয়টা নিয়ে ট্রোল করে মজা লুটবেন। অনেকসময় সেলিব্রেটিরা সপাটে জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেক সময় কোনো উত্তর না দিয়ে জাস্ট ইগনোর করে যান।

করোনা আবহে বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে গোটা দেশ একটা অস্থির পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। এরই মধ্যে চোখ রাঙাচ্ছে করোনার তৃতীয় ঢেউ। তাই সকলের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে চিকিৎসকরা বারবার পরামর্শ দিচ্ছেন সামাজিক দূরত্ব বিধি, সর্বক্ষণ মুখে মাস্ক পরার পাশাপাশি সমস্ত করোনাবিধি মেনে চলতে। সেইসাথে জোর দেওয়া হচ্ছে যত দ্রুত সম্ভব টীকাকরণের ওপরেও।

শ্রাবন্তী Srabanti

যতটা সম্ভব চিকিৎসকদের দেওয়া সমস্ত পরামর্শ মেনে চলার চেষ্টা করছেন বিনোদন জগতের কলাকুশলীরাও। আর টীকা নিয়ে সেলিব্রেটিদের সোশ্যাল মিডিয়ায় ছবি দেওয়া আজকের দিনে নতুন ঘটনা নয়। তাই অনান্যদের মতোই সোশ্যাল মিডিয়ায় টীকা নেওয়ার ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee)। ব্যাস শ্রাবন্তী টীকা নেওয়ার ছবি পোস্ট হওয়া মাত্রই কমেন্ট বক্সে ট্রোলিংয়ের জমাটি আসর বসান নেটিজেনরা।

এদিন শ্রাবন্তীতে টীকা নিতে দেখে কেউ লিখেছেন, ‘ছবি না দিলে কি ভ্যাকসিন কাজ করবে না?’ আবার কেউ জানতে চেয়েছেন ভ্যাকসিনটা কি তিনি একা একাই নিতে গিয়েছিলেন। আবার কেউ অভিনেত্রীকে মনে করিয়ে দিয়ে জানিয়েছেন ‘টিকা নেওয়ার পরও মাস্ক পরা বাধ্যতামূলক। তাই যেন অবিলম্বে মাস্ক পরে নেন।

এদিন ইনস্টাগ্রামে (Instagram) শ্রাবন্তীর টীকা নেওয়ার ছবিতে দেখা যাচ্ছে তাঁর পরনে রয়েছে ডেনিম জিন্স আর সাথে মানানসই কালো রঙের টিশার্ট। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘টিকা নিলাম। সমাজকে সুস্থ রাখার জন্য আমাদের প্রত্যেকেরই টিকা নেওয়া উচিত।’ উল্লেখ্য এই ছবিতে একের পর এক ধেয়ে ট্রোলিংয়ের বিষয়ে এখনও পর্যন্ত কোনো পাল্টা বার্তা দেননি শ্রাবন্তী।

Related Articles

Back to top button