বিনোদন

বুড়ি হয়ে গেলি তো! স্বস্তিকার জন্মদিনে নিজের হাতে কেক খাইয়ে তাকে আদরে ভরিয়ে দিলেন শোভন

জি বাংলা (Zee Bangla)-এর জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ (Ki kore bolbo tomay) অনেকদিন ধরেই মন জিতে আসছেন দর্শকদের। রাধিকা (Radhika) এবং কর্ণ সেন (Karna Sen) এর জুটি বেশ প্রিয় দর্শকদের। ধারাবাহিকের পরতে পরতে মোচড় এই ধারাবাহিককে টিআরপি (TRP) তালিকাতেও বেশ এগিয়ে রাখে। এই ধারাবাহিকের নায়িকা অর্থাৎ রাধিকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত।

সম্প্রতি নেটপাড়ায় গুঞ্জনের নতুন বিষয় ‘কী করে বলব তোমায়’ সিরিয়ালের নায়িকা রাধিকা (Radhika) ওরফে স্বস্তিকা দত্ত ( swastika dutta) এবং গায়ক শোভন গাঙ্গুলি (shobhan ganguly) এর সম্পর্ক। জল্পনার সূত্রপাত হয় দুই তারকার ইন্সটাগ্রাম পোস্ট থেকেই।

স্বস্তিকা দত্ত শোভন গাঙ্গুলী  swastika dutta shovon ganguly

প্রথমে আমরা কেবলই ‘বন্ধু’ বলে দায় ঝাড়তে চাইলেও আজকাল আর নিজেদের সম্পর্ক নিয়ে কোনোরকম রাখঢাক রাখেননা শোভন স্বস্তিকা। এদিন ২৫ শে পা দিলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ ‘রাধিকা’। শোভনের সাথে বন্ধুত্বের পর এটিই তার প্রথম জন্মদিন, স্বভাবতই দুজনের কাছে দিনটি ভীষণ স্পেশাল।

swastika dutta shobhan ganguly

রাত ১২ টা থেকেই অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেশনের তোরজোর শুরু হয়ে গিয়েছে। রাত ১২ টায় প্রেমিকাকে নিজের হাতে চকলেট কেক খাইয়ে দিলেন, আর কেকে কামড় বসালেন অভিনেত্রীও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ‘বাচ্চা’ কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শোভন লিখলেন “বুড়ি হয়ে গেলি তো”।ইতিমধ্যেই এই মিষ্টি ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই মাখোমাখো মিষ্টি প্রেমে মজেছেন দুজনেই। গতমাসেই শোভনের জন্মদিনেও গায়ককে স্পেশাল একটি মুহূর্ত উপহার দিয়েছিলেন৷

Related Articles

Back to top button