গানবিনোদনসিরিয়াল

পুজোয় ঘোরাঘুরির পর এবার পাহাড়ের কোলে! প্রেমে হাবুডুবু খাচ্ছে শোভন-স্বস্তিকা

টলিপাড়ার জনপ্রিয় গায়ক শোভন গাঙ্গুলি (Shovan Ganguly) এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) প্রেম এখন টক অফ দ্য টাউন। তবে শুরু থেকেই নানান পাবলিক প্লেসে একে অপরের সাথে খুল্লামখুল্লা প্রেম করেছেন এই। সম্পর্কের কথা দুজনেই স্বীকার করেছেন আগেই। এবারের পুজোয় একসাথে হাত ধরাধরি করে ঘোরার পর পুজোর শেষদিনে এবার একসঙ্গে বেড়াতে গেলেন এই জুটি।

পুজোর শেষেই মা দুর্গাকে বিদায় জানিয়ে পাহাড়ের কোলে পাড়ি জমিয়েছেন এই জুটি। জানা গেছে দার্জিলিংয়ের তিয়েদি হিল স্টে-তে আরামের ছুটি কাটাচ্ছেন শোভন-স্বস্তিকা। এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ গায়ক এবং নায়িকা দুজনেই। দুজনের ইনস্টা অ্যাকাউন্টে ঢুঁ মারলেই সেকথা স্পষ্ট। এদিন পাহাড়ে বেড়াতে গিয়েও দেদার ছবি আপলোড করেছেন এই জুটি।

Shovan Ganguly,Swastika Dutta, শোভন গাঙ্গুলি, স্বস্তিকা দত্ত

তবে এখনও পর্যন্ত এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। দুজনেই আলাদা আলাদা করে ছবি শেয়ার করেছেন। এদিন পাহাড় লাগোয়া হোম স্টে থেকেই সকালের ঘুম ভেঙে আড়ামোড়া খাওয়ার এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ওহ ভালো। ‘Swastika Dutta Vacation, স্বস্তিকা দত্ত ছুটিতে

স্বস্তিকার এই ঘুরতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা। তবে সকলের কমেন্টের মধ্যে নজর কেড়েছে টলি পাড়ার অপর এক জনপ্রিয় সেলিব্রেটি তথা মহানায়ক উত্তম কুমারের নামানুসারে বৌ দেবলীনা কুমারের কমেন্ট। স্বস্তিকার ছবিতে তিনি লিখেছেন ‘মার্গারেট ডেস্ক’।

Shovan Ganguly Vacation,শোভন গাঙ্গুলি ছুটিতে

তবে ভুল সংশোধন করে দিয়ে উত্তরে স্বস্তিকা লিখেছেন ‘না দি, এগুলো ক্লিক করা হয়েছে তিয়েদি হিল স্টেতে। ‘ সেইসাথে দেবলীনাকে বিজয়ার শুভেচ্ছা জানাতেও ভোলেননি স্বস্তিকা। তাঁর শেয়ার করা একটি ছবির লোকেশন রয়েছে সোনাদা। কখনও তাঁদের ঘরের ছবি শেয়ার করেছেন। আবার কখনও বা শোভনের সঙ্গে খুনসুটির ভিডিয়ো করেছেন অভিনেত্রী। আবার কখনও প্রকাশ্যে শোভনকে অফার দিয়ে বলেছেন ‘অ্যাক্টিং করবি শোভন?’

Related Articles

Back to top button