বিনোদন

স্বস্তিকার সঙ্গে প্রেম করছেন শোভন! সম্পর্ক নিয়ে মুখ খুললেন গায়ক!

সম্প্রতি নেটপাড়ায় গুঞ্জনের নতুন বিষয় ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালের নায়িকা রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত (swastika dutta) এবং গায়ক শোভন গাঙ্গুলি (shobhan ganguly) এর সম্পর্ক। জল্পনার সূত্রপাত হয় দুই তারকার ইন্সটাগ্রাম পোস্ট থেকেই। হঠাৎই ইন্সটাগ্রামে স্বস্তিকা শোভনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে তাঁর অনুরাগীদের জাজমেন্টাল হতে বারণ করেছিলেন। আর শোভনও স্বস্তিকার সাথে ছবি শেয়ার করে প্রচ্ছন্ন ভাবে জানিয়েছিলেন তার ভালোলাগার কথা।

swastika dutta shobhan ganguly

এই ঘটনার পর থেকেই নেটিজেনদের একাংশ প্রশ্ন করতে শুরু করেন, সত্যিই কি শোভন এবং স্বস্তিকা প্রেম করছেন? এই সমস্ত কৌতুহলের অবসান ঘটিয়ে শোভন সাফ জানান তিনি এবং স্বস্তিকা কেবলই ভালো বন্ধু। শোভন বলেন, তাঁরা একে অপরের সাথে স্বচ্ছন্দ বোধ করেন বলেই মুখোমুখি বসে আড্ডা দেন। শোভন মনে করেন তিনি এমন কিছু সেলিব্রিটি নন, তাই প্রেম করলে সেকথা তিনি নিজেই জানাবেন।

গান নিয়েই আড্ডা হয় শোভন স্বস্তিকার৷ গানই শোভনের জীবন, অন্যদিকে স্বস্তিকাও বেশ পছন্দ করেন গান। ‘কি করে তোমায় বলব’ সিরিয়ালে নিজের গলায় গান ও গেয়েছেন স্বস্তিকা৷

অন্যদিকে, এর আগে শোভন সম্পর্কে ছিলেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তীর (iman Chakraborty) সঙ্গে। কিন্তু তাদের সম্পর্ক হঠাৎই ভেঙে যায়। এদিকে ইমন শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন মিউজিক ডিরেক্টর তথা সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে।

Related Articles

Back to top button