বিনোদন

নতুন জামা নেই! জন্মদিনে ফুল দিয়ে নিজের স্তন ঢেকে অভিনব কায়দায় সাজলেন অভিনেত্রী

ফের দেশে মাথা চাড়া দিয়ে উঠেছে করোনার দ্বিতীয় ঢেউ। রোজই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত আর মৃতের সংখ্যা। সুস্থ থাকার একটাই উপায় বাড়িতে থাকা, সচেতন থাকা। তাই এই আবহে যাদের জন্মদিন পড়েছে তাদের সকলেরই বেজায় মনখারাপ। চলতি মাসেই জন্মদিন অভিনেত্রী শিবশক্তি সচদেবের। কিন্তু এই লকডাউন সমস্ত উচ্ছ্বাসে এক্কেবারে জল ঢেলে দিয়েছে।

লকডাউনের জন্য জন্মদিনেও নতুন জামা হয়নি অভিনেত্রীর। আর তাই বলে ফ্যাশনে কমতি নেই শিবশক্তির। মাথা থেকে বের করলেন অভিনব বুদ্ধি। জিন্সের সঙ্গে বাগান থেকে তুলে আনা ফুল দিয়ে বানিয়ে ফেললেন টপ। আর তার এই অভিনব পোশাকের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে ডেনিম জিনসে পাওয়া গিয়েছে শিবশক্তিকে, তার উপর একগুচ্ছ হলুদ, লাল, বেগুনি, কমলা- রঙ বাহারি ফুল সাজিয়েই তৈরি হয়ে গিয়েছে পোশাক। আর সাথে পরেছেন একটি হার।

খোলা চুলে মোহময়ী দেখাচ্ছে অভিনেত্রীকে। সবকি লড়কি বেবো’ খ্যাত শিবশক্তির এই সাজে মুগ্ধ তারকা-সহ সাধারণ নেটাগরিকরাও। ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘যখন জন্মদিনে পরার মতো নতুন পোশাক নেই তোমার কাছে’। ইতিমধ্যে সেই পোস্টে লাইক পড়েছে ৩৫ হাজারের কাছাকাছি।

ছোট বয়স থেকেই হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ শিবশক্তি। সবকি লাডলি বেবো ছাড়াও, পিয়া রংরেজ, দিয়া অউর বাতি হাম-এর মতো ধারাবাহিকেও দেখা মিলেছে তাঁর।

Related Articles

Back to top button