বিনোদন

ওয়েব সিরিজের অডিশনের সময় নগ্ন হতে বলেছিলেন শিল্পার স্বামী! বিস্ফোরক অভিনেত্রী সাগরিকা

ইতিমধ্যেই পেজ থ্রি’র পাতা সরগরম রাজ কুন্দ্রার কেচ্ছা নিয়ে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

এদিন, মুম্বই পুলিশ কমিশনার একটি বিবৃতি প্রকাশ করে জানান, ‘ অশ্লীল ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিত রাজ। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা গ্রেফতার করে রাজকে। গোটা ঘটনার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী মনে করা হচ্ছে রাজ কুন্দ্রাকে। ওঁর বিরুদ্ধে আমাদের হাতে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে।’

এই আবহেই মুখ খুললেন মডেল অভিনেত্রী সাগরিকা শোনা সুমন। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী। তার দাবী ২০২০ সালে একটি ওয়েব সিরিজের জন্য অডিশানে গিয়ে রাজ কুন্দ্রার থেকে ‘নোংরা’ প্রস্তাব পেয়েছিলেন।

সাগরিকা বলেন, “আমি একজন মডেল এবং আমি ইন্ডাস্ট্রিতে ৩-৪ বছর ধরে কাজ করছি। ২০২০ সালের অগাস্টে লকডাউনের সময় আমাকে রাজ কুন্দ্রার প্রযোজিত এক ওয়েব সিরিজের প্রস্তাব দেন উমেশ কামাত জি। আমি তার কাছে রাজ কুন্দ্রা সম্পর্কে জিজ্ঞাসা করি এবং তিনি আমাকে বলেন তিনি শিল্পা শেট্টির স্বামী।”

তিনি আরও বলেন, “তিনি আমাকে বলেছিলেন যে আমি যদি (ওয়েব সিরিজ) যোগ দিই তবে আমি একের পর এক পেতে থাকব এবং আমি অনেক উঁচুতে পৌঁছতে পারব। তাই আমি রাজি হই এবং তারপরে তিনি আমাকে অডিশন দেওয়ার জন্য বলেন। আমি তাঁকে বলেছিলাম এই কোভিড পরিস্থিতিতে আমি কীভাবে অডিশন দেব। তিনি বলেন আপনি ভিডিয়ো কলের মাধ্যমে অডিশন দিতে পারেন। যখন আমি ভিডিও কলে জয়েন করি, তখন তিনি বলেন যে আমাকে নগ্ন হয়ে অডিশন দিতে হবে I আমি অবাক হই এবং আমি অসম্মতি জানাই। ভিডিয়ো কলে তিনজন ছিলেন, একজনের মুখ ঢাকা ছিল, এবং আমার মনে হয় তাঁদের মধ্যে রাজ কুন্দ্রাও ছিলেন। আমি মনে করি যে যদি তিনি এই জাতীয় জিনিসের সঙ্গে জড়িত থাকেন তবে তাঁকে গ্রেপ্তার করা হোক এবং এই ধরণের র্যাকেট যেন এক্সপোজ় হয়।”

shilpa shetty married raj kundra

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতেই রাজের নামে জমা পড়েছিল নীল ছবি বানানোর অভিযোগ। এই রমরমা পর্ন চক্রের অন্যতম প্রধান মাথা ছিলেন রাজ। শোনা যাচ্ছে, পর্ন ব্যাবসায় এই ব্যবসায় ওটিটি প্ল্যাটফর্ম বানিয়ে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। প্রথমে পর্ন ছবির শ্যুটিং হত তারপর এই অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে পড়ত দেশে বিদেশে। প্রথমে এই চক্রের এক মক্কেল উমেশ কামাথকে গ্রেফতারের পরেই, রাজের নাম উঠে আসে। তার হাত ধরেই নাকি পর্ন জগতে পা রাখেন শার্লিন চোপড়া, পুনম পান্ডের মত বলিউড মডেলরা।

Related Articles

Back to top button