বিনোদনসিনেমা

ঝড়ের পরে সুন্দর সময় আসে, রাজের জামিনের পর শিল্পার প্রথম প্রতিক্রিয়া

অশ্লীল ছবি বানানো এবং একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kendra)। সেসময় রাজ ছাড়াও অশ্লীল ছবি তৈরির অভিযোগে আরও ১১ জনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে রাজ ঘরণী শিল্পার জীবনে।

রাজের গ্রেফতারির পর থেকে গোটা ঘটনার প্রভাব এসে পড়ে শিল্পাসহ তাঁর গোটা পরিবারের ওপর। কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন শিল্পা। তাই জীবনের এই কঠিন সময়ে প্রথমদিকে সবকিছু থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা।

অসংখ্য মানুষের ব্যাঙ্গ বিদ্রুপ সবটাই মুখ বুজে সহ্য করার পাশাপাশি চরম কঠিন পরিস্থিতিতেও পজিটিভ থাকার বার্তা দিয়েছিলেন শিল্পা। এসবের মধ্যেই টানা দুমাস গরাদের পিছনে থাকার পর সোমবার ৫০ হাজার টাকার বিনিময়ে জামিন পেয়েছেন রাজ। জানা গেছে জামিনে মুক্তি পেয়েছেন রাজের আইটি কর্মী রেয়ান থ্রোপ।

Raj Kundra Shilpa Shetty

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন শিল্পা। মাঝে নানান বার্তা দিয়ে থাকেন তিনি। তাই গতকাল রাজের জামিনের পর সকলেই তাকিয়ে ছিলেন শিল্পার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দিকে। রাজের জামিনের পর সরাসরি কোনো প্রতিক্রিয়া না দিলেও ইনস্টা স্টোরিতে একটি রামধনুর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে রজার লি-এর লেখা ইঙ্গিতবাহী উদ্ধৃতি দিয়ে তিনি লিখেছেন ‘রামধনু এসে প্রমান করে, বড় কোনও ঝড়ের পর একটা সুন্দর সময় আসে’।

যা দেখে বোঝাই যাচ্ছে এখানে ‘ঝড়’ বলতে রাজের গ্রেপ্তারের সময় এবং সুন্দর সময় বলতে রাজের জামিন পাওয়ার সময়কে বুঝিয়েছেন। শিল্পার পাশাপাশি শিল্পার ছেলে ভিয়ান রাজ কুন্দ্রাও (Viaan Raj Kundra) তার বাবার জামিনে মুক্তি পাওয়ার পর আজ পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন। ভিয়ানের ছবির ক্যাপশন লেখা, ‘গণেশ দেবতার শুঁড়ের মতোই লম্বা জীবনের যাত্রা, কষ্টটা তাঁর মাউসের মতো ছোট, মোদকের মতো মিষ্টি। গণপতি বাপ্পা মোরিয়া!’

Related Articles

Back to top button