গসিপবিনোদন

বিয়ের কয়েক বছর পরেই রাজের থেকে ডিভোর্স চেয়েছিলেন শিল্পা শেট্টি! প্রকাশ্যে পুরোনো কেচ্ছা

নব্বইয়ের দশকের অন্যতম হিট অভিনেত্রী দের একজন শিল্পা শেট্টি। বলিউডে শিল্পা একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। দীর্ঘদিন চলচ্চিত্র জগতের সাথে যুক্ত হলেও বেশ কয়েজ বছর ছবিতে আর কাজ করেন না শিল্পা। দীর্ঘ দিন পরে, ‘হাঙ্গামা 2’ এবং ‘নিকাম্মা’ চলচ্চিত্র দিয়ে কামব্যাক করেন অভিবেত্রী। একথা অনেকেরই জানা বিয়ের পরেই তাঁর চলচ্চিত্রজীবন স্থবির হয়ে পড়েছিল।

২০১৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন শিল্পা, তাদের সন্তান ভিয়ানের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। তবে ছবিতে দেখে রাজ শিল্পার দাম্পত্য বেশ সুখী মনে হলেও একথা অনেকেরই অজানা বিয়ের কিছু বছর পরেই রাজকে ডিভোর্স দিতে চেয়েছিলেন শিল্পা।

Raj Kundra Shilpa Shetty

শিল্পা শেট্টিই নাকি বিয়ের কিছুদিনের মাথাতেই তার মাকে জানিয়েছিলেন যে রাজকে সে ডিভোর্স দিতে চায়। মেয়ের থেকে এই বার্তা পেয়ে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রীর মা। আসলে ঘটনাটি যখন ঘটে তখন ‘সুপার ড্যান্সার’ রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন অভিনেত্রী। সেই শোয়ের আরেকজন বিচারক ছিলেন অনুরাগ বসু।

পরে জানা যায়, অনুরাগই নাকি শিল্পার ফোন থেকে তার মা’কে মেসেজে বার্তায় জানিয়েছিলেন ‘আমি রাজকে ডিভোর্স দিতে চাই’। যদিও অনুরাগ এই পুরো বিষয়টি মজা করে করতে চাইলেও, শিল্পাকে এই ঘটনার জন্য তার মায়ের কাছে প্রচুর ধমক খেতে হয়েছিল।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই পেজ থ্রি’র পাতা সরগর রাজ কুন্দ্রার কেচ্ছা নিয়ে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

এদিন, মুম্বই পুলিশ কমিশনার একটি বিবৃতি প্রকাশ করে জানান, ‘ অশ্লীল ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিত রাজ। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা গ্রেফতার করে রাজকে। গোটা ঘটনার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী মনে করা হচ্ছে রাজ কুন্দ্রাকে। ওঁর বিরুদ্ধে আমাদের হাতে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে।’

Related Articles

Back to top button