বিনোদনভিডিওসিনেমা

আঘাত পেয়েছে ছোট্ট পাখি, প্রাথনা করল রাজ-শিল্পার মেয়ে সামিশা, ভাইরাল হল ভিডিও

বলিউডের জুটি শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) ও রাজ কুন্দ্রা (Raj Kundra) গতবছর থেকেই বেশ চর্চায় রয়েছেন। পর্ণ কাণ্ডে ধরা পড়লেও জামিন হয়েছে রাজের। এরপর থেকেই একপ্রকার ধর্ম কর্মে মনোনিবেশ করেছেন স্বামী স্ত্রী মিলে। শিরডি সাইবাবার চরণে প্রণাম থেকে মন্দিরে মন্দিরে দেখা মিলেছে দম্পতির। এবার মেয়ে সামিশাকে (Samisha) গায়িত্রী মন্ত্র শেখালেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী, কয়েক কোটি অনুগামীও রয়েছে সেখানে। আর অনুগামীদের সাথে মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে বাড়ির বাগানে মেয়ের সাথে দেখা যাচ্ছে শিল্পাকে। সেখানে একটি পাখি আঘাত পেয়ে বসে আছে, আর তাঁর জন্য ভগবানের কাছে মেয়েকে প্রার্থনা করতে বলছেন অভিনেত্রী।

ভিডিওতে শিল্পাকে বলতে শোনা যাচ্ছে, ‘বুবু’ পাখিটার আঘাত লেগেছে। চলো ওর দ্রুত সুস্থতার জন্য আমারা ভগবানের কাছে প্রার্থনা করি, বলো ওম সাঁই রাম। এরপর মেয়েকে গায়িত্রী মন্ত্র  বলা শেখাচ্ছিলেন শিল্পা। আর শিল্পার মন্ত্র পাঠের পর ছোট্ট সামিশাও মন্ত্র পাঠ করেছে পাখিটির আরোগ্য কামনায়।

এই গোটা ঘটনার ভিডিও ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। সাথে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুশুর সত্যিই সবচাইতে পবিত্র হৃদয়ের অধিকারী। সামিশা যার বয়স এখনও দুই বছর হয়নি, সেও সহমর্মিতা বোঝে। জানে যে কখন কার জন্য নিঃস্বার্থভাবে প্রার্থনা করতে হয় আর ভালোবাসা দিতে হয়। প্রার্থনা আর বিশ্বাসের ওপরই আমাদের গোটা জগৎ চলছে। আমরা বড়রা যদি এটা বেশ করে বুঝতাম! ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

প্রসঙ্গত, সামিশা শিল্পা শেট্টির সবচাইতে ছোট মেয়ে। ২০২০ এর ২১ শে ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে মা হয়েছিলেন শিল্পা। দেখতে দেখতে সেই মেয়েই আজ দুবছরের হতে চলেছে। তবে মাঝের সময়টা বড়ই দুশ্চিন্তার মধ্যে দিয়ে কেটেছিল অভিনেত্রীর। স্বামীর ওপর ওঠা অভিযোগের কারণে ব্যাপক মানহানি ও ক্ষতি  হয়েছে জীবনে। বর্তমানে সেসব ভুলে আবারও নতুন করে মাথা উঁচু করতে বাঁচতে চান অভিনেত্রী।

Related Articles

Back to top button