বিনোদনভাইরালভিডিও

স্বামী ছাড়া দুই ছেলে মেয়েকে নিয়েই কাটছে সময়! ভিয়ান – সামিশার ভাইফোঁটার মিষ্টি মুহুর্ত শেয়ার করলেন শিল্পা

ভাইফোঁটা উপলক্ষে অনেক বলিউড সেলিব্রিটিই তাদের ভাইকে বা দাদাকে ফোঁটা দেওয়ার বিশেষ মুহূর্তের ঝলক শেয়ার করেছেন তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এই আবহেই তুমুল ভাইরাল শিল্পা শেট্টির পুত্র ও কন্যার ভাইদুজের ভিডিও। লাল কুর্তা পাজামায় একই ভাবে সেজেছে সামিশা এবং ভিয়ান।বলি তারকাদের টেক্কা দিয়েছে শিল্পার দুই খুদের এই ভিডিও।

ভাইফোঁটার এই ভিডিওতে দেখা যায় ভিয়ান তার ছোট্ট বোনকে কোলে নিচ্ছে, কখনও জড়িয়ে ধরে আদর করে দিচ্ছে। ভিডিও শেয়ার করে শিল্পা ক্যাপশনে লিখেছেন, “ভাইবোনের মধ্যে বন্ধন কখনও ব্যাখ্যা করা যায় না, তবে এটি আমাকে সর্বদা বিস্মিত করে দেয়! টাচউড,” এই বলে সকলের তরফ থেকে ভাইফোঁটার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

গত বছর ফেব্রুয়ারী মাসেই সামিশার জন্ম দেন শিল্পা। ৪৫ বছর বয়সেও দ্বিতীয় বার মা হওয়ার অনুভূতিকে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। সারোগেসি পদ্ধতিতেই শিল্পা এবং রাজ কুন্দ্রার দ্বিতীয় সন্তান সামিশা জন্ম নেয়। হঠাৎই গত বছরের শুরুতে সারপ্রাইজ দেন তারকা দম্পতি।

সামিশার আগে ২০১২ সালে জন্ম নেয় শিল্পার প্রথম সন্তান ভিয়ানের। এরপর থেকেই একটি কন্যা সন্তানেরই অপেক্ষা করছিলেন অভিনেত্রী৷ বহুবার চেষ্টা করেও ব্যর্থ হতে হয়েছে শিল্পাকে। অবশেষে সারোগেসি পদ্ধতিতে মা হওয়ার স্বপ্ন পূরণ হয় তার। কিন্তু প্রথমবার শিল্পা যে ভয় পেয়েছিলেন এবারে আর সেই ভয় পাননি অভিনেত্রী, ‘নো ফিল্টার নেহা’য় এসে শিল্পা স্পষ্টই জানিয়েছিলেন যে আগের থেকে এখন তিনি অনেক পরিণত, অনেক সাহসী।

 

প্রসঙ্গত, অভিনয় থেকে নাচ, বিচারকের আসন থেকে স্টেডি অ্যান্ড ফিট থাকার টোটকা সবেতেই পারদর্শী বলি অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) । তার কাছে অসাধ্য বোধহয় কিছুই নেই। যেখানেই হাত দেন সেখানেই মনোযোগের সঙ্গে সেটা সম্পন্ন করেন শিল্পা। কিন্তু গত কয়েকদিন ধরেই শিল্পার নাম চর্চায় উঠে এসেছে তার স্বামী রাজ কুন্দ্রার কারণে। তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন মডেলদের দিয়ে পর্ণ শ্যুট করে তা একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেন। এই খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে নিয়ে যথেচ্ছ চর্চা শুরু হয়।

Related Articles

Back to top button