গসিপবিনোদন

বড়সড় বোমা ফাটালেন শিল্পা শেট্টি, মাত্র ২২ বছর বয়সেই এই অভিনেতার কারনে সতীত্ব হারিয়েছিলেন তিনি

বলিউড অভিনেত্রী শিল্প শেট্টি (Shilpa Shetty), দীর্ঘ ২৭ বছর ধরে আছেন বলিউডে। নিজেকে প্রতিষ্ঠিত করে বেশ জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। ৯০এর দশকের এই অভিনেত্রী সেসময় একের পর এক হিট ছবি উপহার দিয়েছিলেন দর্শকদের। বিয়ে করেছেন বিখ্যাত ব্যবসারী রাজ কুন্দ্রাকে। শিল্পার একটি ছেলেও আছে, নাম  ভিয়ান কুন্দ্রা। সম্প্রতি অভিনেত্রী ৪৫ বছরে পা দিয়েছেন। তবে তার সৌন্দর্য ও শারীরিক ফিটনেস এখনো বেশ চর্চার বিষয়।

অভিনেত্রীর বিয়ে হবার আগে অভিনেত্রীর সাথে বলিউডের অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। এই বলিউড অভিনেতা অন্যকেউ না অক্ষয় কুমার (Akshay Kumar)। একসময় শিল্পা ও অক্ষয়ের প্রেম এতটাই বেড়েছিল যে তিনি একমুহূর্ত অক্ষয়কে ছাড়া থাকতে পারতেন না। ‘মে খিলাড়ি তু আনাড়ি’ ছবির শুটিং চলা কালীন দুজনের মধ্যে ঘনিষ্ঠিত শুরু হয়েছিল। যা দিন দিন বাড়তে থাকে ও বেশ দীর্ঘ স্থায়ী হয়েছিল।

লন্ডনের এক টিভি শো ‘বিগ ব্রাদার্স’ এ অভিনেত্রী শিল্পা শেট্টি অক্ষয় কুমারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। সেখানে তিনি জানিয়েছিলেন ‘২২ বছর বয়সে আমি সতীত্ব হারাই, যার জন্য দায়ী ছিল অক্ষয় কুমার’।এর পর এক কনটেস্টে শিল্প বলেছিলেন, ‘অক্ষয়ই আমায় প্রথম কিস করেছিল’। এই সময়  অক্ষয় ও শিল্প শেট্টির সম্পর্কে নিয়ে বি টাউনে গুঞ্জনের শেষ ছিল না। অক্ষয় তার এক বন্ধুকে বলেছিলেন, ‘শিল্পা ছবির পর্দায় যতটা নিষ্পাপ, বিছানায় ততটাই সক্রিয়’।

প্রসঙ্গত, শিল্প শেট্টিকে বেশ কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে থাকতে দেখা গিয়েছে। তবে ২০২১শে তার দুটি ছবি রিলিজ হবার কথা। একটি হল ‘হাঙ্গামা ২’ (Hungama 2) ও অন্যটি হল ‘নিকাম্মা’ (Nikamma)।

Related Articles

Back to top button