বিনোদনসিনেমা

রাজের খোঁজ রাখেননি! নিজের কাজ নিয়েই ভীষণ ব্যস্ত ছিলেন, চার্জশিটে গা বাঁচালেন শিল্পা

পর্নগ্রাফিক কনটেন্ট বানানো এবং একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার করা হয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে। সেসময় রাজ ছাড়াও অশ্লীল ছবি তৈরির অভিযোগে আরও ১১ জনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে রাজ ঘরণী শিল্পার জীবনে।

রাজের গ্রেফতারির পর থেকে গোটা ঘটনার প্রভাব এসে পড়ে শিল্পাসহ তাঁর গোটা পরিবারের ওপর। কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন শিল্পা। তাই জীবনের এই কঠিন সময়ে সবকিছু থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা।

Shilpa Shetty case against media on Bombay High Court

অসংখ্য মানুষের ব্যাঙ্গ বিদ্রুপ সবটাই মুখ বুজে সহ্য করার পাশাপাশি চরম কঠিন পরিস্থিতিতেও পজিটিভ থাকার বার্তা দিয়েছিলেন শিল্পা। এরপর নিজেকে সামলে নেওয়ার জন্য কিছুদিন সময় নিয়েছিলেন শিল্পা। এরপর নিজে থেকেই ফিরে গিয়েছেন সুপার ডান্সার ৪ (Super Dancer 4) -এর বিচারকের আসনে। এরপর যত সময় এগিয়েছে তত সময়ের সাথে সাথেই নিজেকে মূল স্রোতে ফিরিয়ে নিয়ে এসেছেন অভিনেত্রী।

রাজ মামলায় আজ অর্থাৎ বৃহস্পতিবার একটি সাপ্লিমেন্টরি চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশ। পুলিশ সূত্রে খবর, গতকাল অর্থাৎ বুধবার মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার ওই চার্জশিট পেশ করা হয়েছে। যার মধ্যে রয়েছে রাজ পত্নী শিল্পা শেট্টি কুন্দ্রার বয়ানও। জানা গেছে চার্জশিটে শিল্পার বক্তব্যের অংশে লেখা রয়েছে,’আমি নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। রাজ কুন্দ্রা (Raj Kundra) কী নিয়ে কাজ করছিলেন তার খোঁজ রাখিনি।’

শিল্পার দাবি ‘২০১৫ সালে ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামক সংস্থা শুরু করেছিলেন। ২০১৫-র এপ্রিল থেকে জুলাই ২০২০ পর্যন্ত আমি এই কোম্পানির ডিরেক্টর ছিলামন। পরবর্তীতে ব্যক্তিগত কারণে আমি ওই পদত্যাগ করি। আমি হটশট বা বলিফেম অ্যাপ সম্পর্কে কিছুই জানি না। আমি নিজের কাজ নিয়ে এতটাই ব্যস্ত ছিলাম যে রাজ কি কাজ করছিলেন তার খোঁজ রাখিনি।’

Related Articles

Back to top button