গসিপবিনোদনসিনেমা

আমার কাছে সময় নেই, সানি দেওলকে মুখের ওপর ‘না’ দিয়েছিলেন শিল্পা শেট্টি

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) হাতে এখন ভর্তি কাজ। সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘নিকম্মা’। ছবিটি বক্স অফিসে খুব বেশি ভালো ব্যবসা না কর‍তে পারলেও, বলি সুন্দরীর হাতে কিন্তু কাজের অভাব নেই। একের পর এক বড় প্রোজেক্টে কাজ করছেন তিনি। তবে এসবের মাঝেই বলি সুপারস্টার সানি দেওলের (Sunny Deol) একটি প্রোজেক্টে কাজ করার প্রস্তাব মুখের ওপর বাতিল করে দিয়েছেন শিল্পা।

হিন্দি সিনেমার নাম করা অভিনেত্রী শিল্পা গত কয়েক বছরে রিয়্যালিটি শো’য়ের চেনা মুখ হয়ে উঠেছেন। জনপ্রিয় রিয়্যালিটি শো’য়ে বিচারকের ভূমিকায় তাঁর উজ্জ্বল উপস্থিতি দর্শকদের মন জয় করে নিয়েছিল। তবে টেলিভশনে রাজত্ব করার পর ফের বড় পর্দায় ফিরেছেন রাজ কুন্দ্রার ঘরণী। ‘নিকম্মা’র পর এখন রোহিত শেট্টির আসন্ন ওয়েব সিরিজে কাজ করছেন শিল্পা।

Shilpa Shetty

‘সিংঘম’, ‘সিম্বা’র পরিচালকের আসন্ন ওয়েব সিরিজের নাম ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। সেখানেই বিবেক ওবেরোয়, সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গেই দেখা যাবে শিল্পাকে। তবে নিজের এই ব্যস্ত শিডিউলের কারণে ধর্মেন্দ্র-পুত্র সানির একটি বড় প্রোজেক্টকে না করে দিয়েছেন তিনি।

সূত্র মারফৎ জানা যাচ্ছে, সানি ‘আপনে ২’ (Apne 2) ছবিতে অভিনয় করার প্রস্তাব শিল্পার কাছে রেখেছিলেন। কিন্তু নিজের শিডিউল থেকে সময় বের করতে পারবেন না বলে সেই প্রোজেক্টটি ছেড়ে দেন তিনি। উল্লেখ্য, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘আপনে’ ছবিতে সানি দেওলের স্ত্রী’য়ের চরিত্রে অভিনয় করেছিলেন শমিতা শেট্টির দিদি। কিন্তু এই মুহূর্তে রোহিত শেট্টির সিরিজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত রয়েছেন শিল্পা। আর সেই কারণেই হাতে আর কোনও কাজ নিচ্ছেন না তিনি। তাই একপ্রকার বাধ্য হয়েই সানিকে মুখের ওপর ‘না’ বলে দিতে হয়েছে তাঁকে।

Sunny Deol

শিল্পার কাছে ‘আপনে ২’ ছবিতে অভিনয় করার প্রস্তাব রেখেছিলেন পরিচালক অনিল শর্মা। কিন্তু সেই প্রস্তাব খারিজ করে দেন বলি সুন্দরী। জনপ্রিয় ‘আপনে’ ছবির সিক্যুয়েলে ধর্মেন্দ্র, সানি, ববি এবং করণ দেওলকে অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button