বিনোদনভিডিওসিনেমা

শাহরুখ খানের স্টাইল নকল কি আর অত সোজা! শিল্পা শেট্টির ভিডিও ভাইরাল হতেই খোঁচা নেটিজেনদের

অভিনয় থেকে নাচ, বিচারকের আসন থেকে স্টেডি অ্যান্ড ফিট থাকার টোটকা সবেতেই পারদর্শী বলি অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়ে নব্বইয়ের দশকের অন্যতম হিট অভিনেত্রী হয়ে ওঠেন শিল্পা। দীর্ঘদিন চলচ্চিত্র জগতের সাথে যুক্ত হলেও বেশ কয়েক বছর সেভাবে সিনেমায় আর অভিনয় করেন না শিল্পা।

সদ্য অভিনেত্রী সুপার ডান্সার – ৪ এর শ্যুটিং শেষ করেছেন। তবে বিগত কয়েক মাসে কার্যত ঝড় বয়ে গিয়েছে অভিনেত্রীর ব্যাক্তিগত জীবনের ওপর দিয়ে। তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি বিভিন্ন মডেলদের দিয়ে পর্ণ শ্যুট করে তা একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেন। এই খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে নিয়ে যথেচ্ছ চর্চা শুরু হয়। রাতারাতি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন শিল্পা।

Shilpa Shetty (2)

তবে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। ইতিমধ্যেই জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। তারপর থেকে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরেছেন শিল্পা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলে দেখা যাবে তেমনটাই। এমনিতে ঘুরতে যেতে দারুন ভালোবাসেন অভিনেত্রী। তাই সুযোগ পেলে মাঝে মধ্যেই পরিবারের সাথে বেরিয়ে পড়ছেন ছুটি কাটাতে।

সম্প্রতি মুসৌরিতে সপরিবার ছুটি কাটাতে গিয়েছিলেন শিল্পা। মুম্বই ফিরে এসেছেন হেলিকপ্টারে। আর তখনই শিল্পার মনে জাগে করণ জোহর পরিচালিত কাভি খুশি কভি গম সিনেমায় শাহরুখ খানের সেই বিখ্যাত দৃশ্যের কথা। উড়ন্ত হেলিকপ্টার থেকে কালো পোশাকে দরজায় এক হাত দিয়ে মাটিতে লাফ দিয়েছিলেন পর্দার রাহুল।

এদিন শিল্পাও ইনস্টাগ্রামে ওই একই কায়দায় একটি স্লো মোশন রিল ভিডিয়োটি পোস্ট করেছিলেন। সেইসাথে ক্যাপশনে লিখেছেন, ‘ঘরে ফেরার স্বাদই আলাদা! আমাদের সবার মনেই বোধহয় এক টুকরো কেথ্রিজি লুকিয়ে!’ এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

Related Articles

Back to top button